১৮ মে, ২০২৪ ১২:৫১

বরখাস্ত হতে পারেন জাভি

অনলাইন ডেস্ক

বরখাস্ত হতে পারেন জাভি

বার্সেলোনার ম্যানেজার জাভি হার্নান্দেজের ভবিষ্যৎ এখন অনিশ্চিত। মৌসুম শেষে চলে যাওয়ার ঘোষণা দিয়েও মত পরিবর্তন করেছিলেন তিনি। কিন্তু সম্প্রতি তার কিছু মন্তব্য এবং দলের পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠেছে। এর জের ধরে বার্সা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করার কথা ভাবছে বলে জানা গেছে।

আলমেরিয়ার বিপক্ষে ম্যাচের আগে জাভি বলেছিলেন, বার্সার আর্থিক অবস্থা ভালো নয়। তাই তারা যাকে খুশি তাকে কিনতে পারছে না। যার ফলে রিয়াল মাদ্রিদের বিপক্ষে শিরোপা জেতা কঠিন হবে। তবে তারা তবুও চেষ্টা করে যাবে।

এই মন্তব্য বার্সেলোনা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তার পছন্দ হয়নি। তিনি মনে করেন, জাভির এই বক্তব্য দলের আত্মবিশ্বাস নষ্ট করেছে। এছাড়াও নতুন খেলোয়াড়দের ক্ষমতা সঠিকভাবে ব্যবহার করতে পারছেন না বলেও অভিযোগ উঠেছে জাভির বিরুদ্ধে।

লা লিগায় শিরোপা জয়ের লড়াই থেকে অনেকটাই পিছিয়ে পড়েছে বার্সা। রিয়াল মাদ্রিদের সাথে তাদের অনেক ব্যবধান। এছাড়াও চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালেও তাদের বিদায় নিতে হয়েছে।

এই সবকিছু মিলিয়ে জাভির ভবিষ্যৎ এখন অনিশ্চিত। বার্সা কর্তৃপক্ষ তাকে বরখাস্ত করার সিদ্ধান্ত নিতে পারে। তবে এখনো পর্যন্ত তার বরখাস্তার কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর