২০ মে, ২০২৪ ২২:৪৭

পাওয়ার প্লেতে বোলিং করা উপভোগের চেয়ে চ্যালেঞ্জ বেশি : মাহেদী

অনলাইন ডেস্ক

পাওয়ার প্লেতে বোলিং করা উপভোগের চেয়ে চ্যালেঞ্জ বেশি : মাহেদী

শেখ মাহেদী। ফাইল ছবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছে বাংলাদেশ ক্রিকেট দল। ঘরের মাঠে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলেই টাইগাররা বিশ্বকাপ খেলতে উড়াল দিয়েছে যুক্তরাষ্ট্রে।

তবে দেশ ছাড়ার আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) রেকর্ড করা ভিডিওতে নিজেদের চাওয়া-পাওয়া ইচ্ছে, প্রত্যাশার কথা বলে গেছেন ক্রিকেটাররা। সেই ধারাবাহিক পর্বে আজ ছিলেন শেখ মাহেদী।

বিসিবিকে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, পাওয়ার প্লেতে বোলিং করা উপভোগের চেয়ে চ্যালেঞ্জই বেশি।

তিনি বলেন, ‘উপভোগ করার থেকে চ্যালেঞ্জ অনেক বেশি সেখানে। যেহেতু পাওয়ার প্লে রানের খেলা। তো সেখানে যত কম রানে নিজেকে আটকানো যায় বোলিং করে। সেই চ্যালেঞ্জই বেশি থাকে উপভোগের চেয়ে। পাওয়ার প্লেতে কঠিন পরিস্থিতি থাকে, উপভোগটা একদমই থাকে না। কিন্তু সেখানে যদি ভালোভাবে উপভোগ করতে পারি, তাহলে দেখা গেছে দলের লাভটাই বেশি হয়।’

সচরাচর যে পারফরম্যান্স থাকে বিশ্বকাপে সেটা বদলাতে চান মাহেদী। তিনি বলেন, ‘সাধারণ যেভাবে পারফরম্যান্স করি, সেভাবে করতে চাই না বিশ্বকাপে। এর চেয়ে আরও ভালো করতে চাই।’

উল্লেখ্য, আগামী ২ জুন থেকে মাঠে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসর। তবে ৮ জুন শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু করবে বাংলাদেশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর