১ জুন, ২০২৪ ১৭:৫৯

ভারত-পাকিস্তান ম্যাচের টিকেটের দাম কতো?

অনলাইন ডেস্ক

ভারত-পাকিস্তান ম্যাচের টিকেটের দাম কতো?

৯ জুন টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে নিউইয়র্কে মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। নাসাউ কাউন্টির মাঠে ৩৪ হাজার দর্শক খেলা দেখতে পারবেন। যতো দিন এগোচ্ছে, তত টিকিটের দাম বাড়ছে। ২০২২ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ হয়েছিল মেলবোর্নে। সেখানে প্রায় ৯৬ হাজার দর্শক মাঠে ছিলেন। এবার আসনসংখ্যা কম। ফলে চাহিদাও বেশি।

আইসিসি-র ওয়েবসাইটে সব ম্যাচের জন্য ছ’ধরনের টিকেট রয়েছে। ব্যতিক্রম ভারত-পাকিস্তান। সেই ম্যাচের জন্য রয়েছে তিন ধরনের টিকেট। সবচেয়ে বেশি যে টিকেটের দাম, সেটির দাম ১০ হাজার ডলার। তার পরের টিকেটের দাম ২৭৫০ ডলার। তার পরেরটা ২৫০০ ডলার, অর্থাৎ ২ লক্ষ ৮ হাজার ৫৮৫ টাকা।

আইপিএলের সাবেক কর্তা ললিত কিছু দিন আগে এই ম্যাচের টিকেটের দাম নিয়ে অভিযোগ করেছিলেন। তিনি সমাজমাধ্যমে লিখেছিলেন, ‘অবাক হয়ে গিয়েছি, আইসিসি ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট বিক্রি করছে ২০ হাজার ডলারে (প্রায় ১৭ লক্ষ টাকা)। ক্রিকেটের প্রসারের জন্য, সমর্থকদের আনন্দ দেওয়ার জন্য এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হচ্ছে আমেরিকায়। টিকেট বিক্রি করে লাভ করার জন্য প্রতিযোগিতা করা হচ্ছে না।’

যুক্তরাষ্ট্রের এক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট দ্বিগুণ দামে বিক্রি হচ্ছে। কিছু কিছু টিকেটের দাম এক কোটি টাকা। 


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর