শিরোনাম
২ জুন, ২০২৪ ০৯:০৬

বাবার মৃত্যুশোকে ক্রিকেট থেকে বিরতিতে ওকস

অনলাইন ডেস্ক

বাবার মৃত্যুশোকে ক্রিকেট থেকে বিরতিতে ওকস

ক্রিস ওকস

চলতি কাউন্টি মৌসুমে এখনও মাঠে নামেনি ক্রিস ওকস। গত সাড়ে তিন মাসে কোনো ধরনের ক্রিকেটে তাকে দেখা যায়নি। সহসা তার ফেরার সম্ভাবনাও নেই। বাবার মৃত্যুতে মুষড়ে পড়েছেন ইংল্যান্ডের এই পেসার। কঠিন এই সময় পরিবারের সঙ্গে একান্তে কাটাচ্ছেন তিনি। সামাজিক মাধ্যমে বার্তায় ৩৫ বছর বয়সী ক্রিকেটার জানিয়েছেন, উপযুক্ত সময় হলে ফিরবেন ক্রিকেটে।

সবশেষ গত ১১ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতের আইএল টি-টোয়েন্টিতে শারজাহ ওয়ারিয়র্সের হয়ে খেলেছেন ওকস। পরে পাঞ্জাব কিংসের হয়ে আইপিএলে তাকে দেখা যায়নি। ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে তার ঠাঁই হয়নি। কাউন্টিতে মৌসুম শুরু হয়ে গেলেও তিনি অনুপস্থিত। অবশেষে সামাজিক মাধ্যমে তিনি খোলাসা করলেন পরিস্থিতি।

তিনি জানান, “গত মাসজুড়ে ছিল আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং সময়, যখন মে মাসের শুরুতে দুর্ভাগ্যজনকভাবে আমার বাবা চলে যান। গত কয়েক সপ্তাহ কাটিয়েছি পরিবারের সঙ্গে, আমার জীবনে যারা সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ। আমরা সবাই শোকে কাতর এবং কাটিয়ে ওঠার চেষ্টা করছি, নিঃসন্দেহে যা আমাদের জীবনের সবচেয়ে কঠিন সময়।”

ক্রিস ওকস আরও বলেন, “আমার ও আমার পরিবারের জন্য সময়টা উপযুক্ত হলেই আমি ওয়ারউইকশায়ারের হয়ে ক্রিকেটে ফিরব, যে দলকে আমার বাবা ভালোবাসতেন হৃদয় দিয়ে। ওয়ারউইকশায়ার ও ইংল্যান্ডের হয়ে আমাকে খেলতে দেখে বাবা দারুণ গর্বিত হতেন। নিকট ভবিষ্যতে আবার তা করার অপেক্ষায় থাকব।”

ইংল্যান্ডের ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ ও ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্য ওকস। দেশের হয়ে খেলেছেন এখনও পর্যন্ত ৪৮ টেস্ট, ১২২ ওয়ানডে ও ৩৩ টি-টোয়েন্টি। সবশেষ আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গেছে তাকে গত ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজ সফরে টি-টোয়েন্টিতে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর