৫ জুন, ২০২৪ ১২:০৯

ভারতের একাদশ সাজিয়ে দিলেন গাভাস্কার

অনলাইন ডেস্ক

ভারতের একাদশ সাজিয়ে দিলেন গাভাস্কার

সুনীল গাভাস্কার। ফাইল ছবি

আজ শুরু হচ্ছে ভারতের বিশ্বকাপ মিশন। নিউইয়র্কের নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় আয়ারল্যান্ডের মুখোমুখি হবে সাবেক চ্যাম্পিয়নরা।

তবে ভারত মূল লড়াইয়ে নামার আগে সবচেয়ে বড় প্রশ্ন, বিরাট কোহলি, সঞ্জু স্যামসন নাকি যশস্বী জয়সোয়াল-এই তিনজনের মধ্যে কে ওপেন করবেন অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে।

এমন পরিস্থিতিতে আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচে ভারতের একাদশ সাজিয়ে দিয়েছেন ভারতের ওয়ানডে বিশ্বকাপজয়ী সাবেক তারকা ক্রিকেটার ও ধারাভাষ্যকার সুনীল গাভাস্কার। স্টার স্পোর্টসে নিজের একাদশ সাজিয়েছেন এ কিংবদন্তি ক্রিকেটার।

তিনি ওপেনিংয়ে রোহিতের সঙ্গে কোহলিকে রেখেছেন। তিনে রেখেছেন জয়সোয়ালকে। চার নম্বর স্থানটি দেওয়া হয়েছে টি-টোয়েন্টির শীর্ষ ব্যাটার সূর্যকুমার যাদবকে। পাঁচ নম্বরে রয়েছেন ঋষভ পন্থ। আছেন দুই পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও শিবম দুবে। আর দলে মূল পেসার হিসেবে রেখেছেন জসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজকে। এ ছাড়া অভিজ্ঞ রবীন্দ্র জাদেজার সঙ্গে রয়েছেন কুলদীপ যাদব।

একাদশ ঘোষণার সময় গাভাস্কার বলেন, ‘আমি একাদশ গড়া পছন্দ করি না। কারণ, আপনি সবাইকে সন্তুষ্ট করতে পারবেন না। কারও না কারও পছন্দের খেলোয়াড় বাদ পড়বেই, এমনটা হবেই।’

গাভাস্কারের একাদশটা এ রকম-রোহিত শর্মা, বিরাট কোহলি, যশস্বী জয়সোয়াল, সূর্যকুমার যাদব, ঋষভ পন্ত, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরা ও মোহাম্মদ সিরাজ।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর