১২ জুন, ২০২৪ ১৬:৩১

সুপার এইটের সম্ভাবনা নিয়ে যা বলেছিলেন সাকিব

অনলাইন ডেস্ক

সুপার এইটের সম্ভাবনা নিয়ে যা বলেছিলেন সাকিব

গ্রুপ ‘ডি’তে টাইগারদের সবচেয়ে কঠিন প্রতিপক্ষ ছিলো শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা। এই দুই দলের বিপক্ষেই ভালো খেলেছে নাজমুল হোসেন শান্তর দল। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ জিতলেও প্রোটিয়াদের কাছে জয়ের খুব কাছে গিয়ে হেরেছে টাইগাররা।

গ্রুপ পর্বে এবার বাংলাদেশের ওয়েস্ট ইন্ডিজ পর্ব শুরু হয়েছে। পরের দুই ম্যাচ সেন্ট ভিনসেন্টে খেলবে টাইগাররা। এই মাঠে শান্ত বাহিনীর প্রতিপক্ষ নেদারল্যান্ডস ও নেপাল। দুই ম্যাচেই জয়ের আশা করছেন বাংলাদেশ দলের অলরাউন্ডার সাকিব আল হাসান।

একটি ওটিটি প্ল্যাটফর্মকে দেয়া সাক্ষাৎকারে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরুর আগেই এ বিষয়ে কথা বলে গেছেন সাকিব। যদিও এই টি-টোয়েন্টি বিশ্বকাপে এই সাবেক টাইগার অধিনায়কের ব্যাট-বল কোনোটাই এ পর্যন্ত হাসেনি।
 
ওই প্রামাণ্যচিত্রে সাকিব বলেছেন, ‘আমি আশা করি, সেন্ট ভিনসেন্টে আমরা দুটি ম্যাচেই জিততে পারব। পরবর্তী রাউন্ডে কোয়ালিফাই করতে পারব।’

সাকিবের সেই আশা অনেকটা বাস্তবে রূপ নিতেও পারে। কারণ এই গ্রুপে থাকা দক্ষিণ আফ্রিকা দ্বিতীয় রাউন্ডের পথে পা বাড়ালেও শ্রীলঙ্কা দুই হার আর এক বৃষ্টি বিঘ্নিত পয়েন্ট নিয়ে পিছিয়ে পড়েছে অনেকটা। লঙ্কানদের গ্রুপ পর্ব থেকে ছিটকে যাওয়া এখন অনেকটা সময়ের ব্যাপার। অন্যদিকে দুই ম্যাচের যেকোনো একটিতে জয় পেলেও টাইগাররা পরের রাউন্ডে যেতেও পারে।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনো নিষ্প্রভ সাকিব। দুই ম্যাচ মিলিয়ে ৪ ওভার বোলিং করে কোনো উইকেট পাননি, ব্যাট হাতে করেছেন মাত্র ১১টি রান।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর