১৪ জুন, ২০২৪ ০৯:৩৫

নেদারল্যান্ডসকে হারিয়ে যা বললেন শান্ত

অনলাইন ডেস্ক

নেদারল্যান্ডসকে হারিয়ে যা বললেন শান্ত

শ্রীলঙ্কাকে হারিয়ে এবারের বিশ্বকাপ মিশন শুরু করেছে বাংলাদেশ। দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়ের খুব কাছে গিয়েও হারতে হয়েছে। তবে বৃহস্পতিবার (১৩ জুন) নেদারল্যান্ডসের বিপক্ষে তৃতীয় ম্যাচে আবার ঘুরে দাঁড়িয়েছে টাইগাররা। তাতে ৩ ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে সুপার এইটের পথ সুগম করেছে শান্ত বাহিনী। পরের ম্যাচগুলোতে অনাকাঙ্ক্ষিত কিছু না ঘটলে গ্রুপ ‘ডি’ থেকে দক্ষিণ আফ্রিকার সঙ্গী হয়ে পরের রাউন্ড খেলবে টাইগাররা। 

গতকাল নেদারল্যান্ডসের বিপক্ষে জয়টা ছিল বেশ জরুরী। নতুন ভেন্যুতে আগে ব্যাটিং করে বাংলাদেশ ৯ উইকেটে ১৫৯ রান করে। জবাবে রিশাদ হোসেনের ৩ উইকেটে নেদারল্যান্ডস আটকে যায় ১৩৪ রানে। সাকিব ৪৬ বলে অপরাজিত ৬৪ রান করে হয়েছেন ম্যাচ সেরা।

অধিনায়ক নাজমুল হোসেন শান্ত এই জয়ের জন্য কৃতিত্ব দিলেন দলের সবাইকে। ম্যাচ শেষে প্রোডাকশনকে শান্ত বলেছেন, ‘গুরুত্বপূর্ণ ম্যাচে ছেলেরা নিজেদের সামর্থ্য দেখিয়েছে। সাকিব বেশ স্থির ছিল এবং আমরা সবাই জানি কতটা ভালো সে। তার জন্য খুবই খুশি। আমরা আসলে লক্ষ্য কত হলে ভালো হবে সে সম্পর্কে ধারণা ছিল না। দিন শেষে ব্যাটসম্যান এবং বোলার সবাই ভালো করেছে।’

‘উইকেট ভালো ছিল। শুরুতে অসমান বাউন্স ছিল। এরপর ব্যাটিং করা সহজ হয়েছে। কন্ডিশনও ভালো ছিল। মুস্তাফিজ খুব ভালো করেছে। নিজের সামর্থ্য অভিজ্ঞতা ভালোভাবে দেখিয়েছে। রিশাদও বাকি সবার মতো নিজেকে নিংড়ে দিয়েছে।’ - যোগ করেন শান্ত। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর