১৬ জুন, ২০২৪ ২০:৩৬

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ে তামিমের মন খারাপ

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়ে তামিমের মন খারাপ

শিরোপা জয়ের স্বপ্ন নিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে গিয়েছিল পাকিস্তান ক্রিকেট দল। কিন্তু ট্রফি জেতা তো দূরে থাক, এক ম্যাচ বাকি থাকতেই প্রথম রাউন্ড থেকে বাদ পড়েছে বাবর আজমের পাকিস্তান। 

অথচ এই দলকেই এবারের বিশ্বকাপের সেমিফাইনালে দেখেছিলেন অনেকে। শক্তিশালী দলটির এমন বিদায়ে খারাপ লেগেছে জাতীয় দলের বাইরে থাকা টাইগার ওপেনার তামিম ইকবালের।

রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক্সে টুইট করে তামিম লিখেছেন, ‘বিশ্বকাপ থেকে পাকিস্তান বাদ পড়ায় খারাপ লাগছে। আশা করছি তারা পরেরবার ভালো করবে, শহীদ আফ্রিদির মতো সিনিয়র ক্রিকেটার পথ দেখাবেন।’

টি-টোয়েন্টি বিশ্বকাপের গত আসরেও ফাইনাল খেলেছে পাকিস্তান। এবার গ্রুপপর্বের প্রথম ম্যাচেই হেরে গেছে র‌্যাঙ্কিংয়ে অনেক নিচের দল যুক্তরাষ্ট্রের বিপক্ষে। এরপর বাগে পেয়েও হারাতে পারেনি চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে। তৃতীয় ম্যাচে কানাডার বিপক্ষে জয় পেলেও শেষরক্ষা হয়নি। যুক্তরাষ্ট্র ও আয়ারল্যান্ডের ম্যাচটি বৃষ্টিতে ভেসে যাওয়ায় বিদায় নিশ্চিত হয় পাকিস্তানের। ভারতের সঙ্গে ‘এ’ গ্রুপ থেকে সুপার এইট নিশ্চিত হয় যুক্তরাষ্ট্রের। আয়ারল্যান্ডের বিপক্ষে গ্রুপপর্বের শেষ ম্যাচটি পাকিস্তানের জন্য তাই কেবল আনুষ্ঠানিকতার। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর