২২ জুন, ২০২৪ ০৯:৫৩

সেমিতে খেলতে হলে অসাধারণ কিছু করতে হবে : তাসকিন

অনলাইন ডেস্ক

সেমিতে খেলতে হলে অসাধারণ কিছু করতে হবে : তাসকিন

তাসকিন আহমেদ। ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইটের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে হেরে গেছে বাংলাদেশ। এখন সেমিফাইনালের স্বপ্নও অনেকটা ফিকে। তবে সেমিতে খেলতে হলে আজকের ম্যাচে হারাতে হবে ভারতকে। আর এই ম্যাচে হারলে শেষ হয়ে যাবে সব সম্ভাবনা।

বাংলাদেশি পেসার তাসকিন আহমেদও আশায় আছেন, অসাধারণ কিছু করে শক্তিশালী ভারতকে হারিয়ে দেওয়ার। শনিবার এই ম্যাচের আগে গণমাধ্যমে কথা বলেছেন তিনি।

তাসকিন বলেন, মেসেজ একটাই যে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই আমাদের অসাধরণ পারফর্ম করতে হবে, যদি সেমিফাইনাল খেলতে হয়। ভারতের বিপক্ষে স্পেশালি। কারণ এই ম্যাচ হেরে গেলে তখন আর সেমিফাইনাল খেলার স্বপ্নও থাকবে না তাই পরের ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ। সব ম্যাচেই তো সর্বোচ্চ দিয়ে চেষ্টা করি, ভুলের পরিমাণ কম থাকলেই আশা করি ইতিবাচক কিছু হবে।

ভারতের সঙ্গে বাংলাদেশের ম্যাচ অ্যান্টিগায়। এখানেই অজিদের বিপক্ষেও খেলেছিল তারা। এই ভেন্যুতে নিয়মিত রানও হতে দেখা গেছে। কিন্তু এখানেও রান করতে পারেননি বাংলাদেশি ব্যাটাররা। পুরো টুর্নামেন্টজুড়েই রান খরায় ভুগছেন টাইগার ব্যাটাররা।

তবে সেমিফাইনাল খেলার স্বপ্ন শেষ হয়নি জানিয়ে তাসকিন বলেন, এখনও (সেমিফাইনালের) সুযোগ আছে। এখানের উইকেটটা বেশ ভালো। সহজ হবে না অবশ্যই। তবে এখনো আশা ছাড়ছি না।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর