২২ জুন, ২০২৪ ১৪:৩৩
টি-টোয়েন্টি বিশ্বকাপ

ছিটকে গেছেন কিং, বদলি মেয়ার্স

অনলাইন ডেস্ক

ছিটকে গেছেন কিং, বদলি মেয়ার্স

ফাইল ছবি

ইংল্যান্ডের বিপক্ষে ব্যাটিংয়ের সময় চোট পেয়ে মাঠ ছাড়া ব্র্যান্ডন কিংকে নিয়ে শঙ্কা ছিলই। ওয়েস্ট ইন্ডিজের এই ওপেনার ছিটকে গেলেন টি-টোয়েন্টি বিশ্বকাপের পুরো আসর থেকেই।

কিংয়ের বদলি হিসেবে কাইল মেয়ার্সকে স্কোয়াডে যোগ করেছে ক্যারিবিয়ানরা। এখন পর্যন্ত ৩৭ টি-টোয়েন্টি খেলা এই ব্যাটিং অলরাউন্ডারকে দলে নেওয়ার অনুমতি দিয়েছে আইসিসি। ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে স্ট্যান্ডবাই হিসেবে ছিলেন তিনি।

দলের সঙ্গে আজ শনিবার মেয়ার্সের যোগ দেওয়ার কথা রয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে হারের পর যুক্তরাষ্ট্রকে হারানো দলটি সুপার এইটে শেষ ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আগামিকাল রবিবার।

সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচেই চোট পান কিং। স্যাম কারানের একটি ডেলিভারি ক্রিজ ছেড়ে বেরিয়ে এসে মিড অফের দিকে খেলার পরপরই পিচের ওপর পড়ে যান তিনি।

সঙ্গে সঙ্গে ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর কোনোমতে মাঠ ছেড়ে যান কিং। এরপর আর ব্যাটিংয়ে নামতে পারেননি তিনি। পরে জানা যায়, সাইড স্ট্রেইন চোটে ভুগছেন ২৯ বছর বয়সী ব্যাটসম্যান।

ইংল্যান্ডের বিপক্ষে ওই ম্যাচে ২৩ রান করেন কিং। ডানহাতি এই ব্যাটসম্যানের বিশ্বকাপটা অবশ্য ভালো কাটছিল না। আগের চার ম্যাচে রান করেন মোট ৬৩।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর