২৩ জুন, ২০২৪ ২১:৫০

মোহাম্মদ শামির সঙ্গে মেয়ের বিয়ের গুঞ্জন, মুখ খুললেন সানিয়ার বাবা

অনলাইন ডেস্ক

মোহাম্মদ শামির সঙ্গে মেয়ের বিয়ের গুঞ্জন, মুখ খুললেন সানিয়ার বাবা

ভারতীয় ক্রীড়াঙ্গনের অন্যতম জনপ্রিয় দুই তারকা ক্রীড়াবিদ মোহাম্মদ শামি ও সানিয়া মির্জা। মোহাম্মদ শামি ভারতের সেরা বোলারদের একজন। অন্যদিকে সানিয়া মির্জা টেনিসের জগতে ভারতে নিয়ে গেছে এক অনন্য উচ্চতায়। তবে দেশ ও দলকে সর্বোচ্চ দিলেও তাদের উভয়ের ব্যক্তিগত জীবন তেমন সুখের হয়নি।

সানিয়া পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের সঙ্গে দাম্পত্যে ইতি টেনেছেন। এ বছরের শুরুতে শোয়েব তৃতীয় বিয়ের খবর প্রকাশ্যে আনেন। এদিকে হাসিন জাহানের সঙ্গে আদালতে ঝুলে শামির বিচ্ছেদ মামলা। তার নামে একাধিক অভিযোগ এনেছেন হাসিন। 

সম্প্রতি এই দুই তারকার বিয়ে নিয়ে গুঞ্জন উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। গত কয়েক দিন ধরে এই জল্পনায় উত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকী দুই তারকার বিয়ের ছবি পর্যন্ত এডিট করে বানিয়ে ফেলেছেন তাদের ভক্ত-সমর্থকরা। বিষয়টি নিয়ে চর্চা যখন কেবলই বাড়ছে, তখন মুখ খুললেন সানিয়ার বাবা ইমরান মির্জা। 

সানিয়া মির্জার বাবা ইমরান মির্জা জানিয়েছেন, সানিয়া ও শামির মধ্যে পরিচয়ও নেই, বিয়ে তো দূরে থাক। এনডিটিভিকে দেওয়া সাক্ষাৎকারে ইমরান মির্জা বলেন, 'এগুলো একদম ভুয়া খবর। আজ পর্যন্ত কখনও সানিয়ার সাথে শামির দেখাও হয়নি।'

উল্লেখ্য, ২০১০ সালে সানিয়ার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মালিক। সংসারের দীর্ঘ আট বছর পর তাঁদের ঘর আলো করে আসে সন্তান ইহজান। তবে সর্বশেষ বিপিএল খেলতে এসে সানিয়ার সাথে বিচ্ছেদ এবং তৃতীয় বিয়ের খবর জানান শোয়েব। এরপর থেকে একাকী জীবন কাটাচ্ছেন টেনিস তারকা সানিয়া। 

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর