শিরোনাম
২৮ জুন, ২০২৪ ২৩:৪৩

জয়ে ফেরার লক্ষ্যে মাঠে নামছে ব্রাজিল

অনলাইন ডেস্ক

জয়ে ফেরার লক্ষ্যে মাঠে নামছে ব্রাজিল

কোপা আমেরিকায় শুরুটা সুখকর হয়নি ব্রাজিলের। প্রথম ম্যাচে তারা গোলশূন্য ড্র করে কোস্টারিকার সঙ্গে। দ্বিতীয় ম্যাচে অন্তত সেই হতাশা কাটিয়ে জয়ে ফিরতে হবে দোরিভাল জুনিয়রের দলকে। নতুবা তাদের টুর্নামেন্টে টিকে থাকা কঠিন হয়ে যাবে। আগামীকাল বাংলাদেশ সময় সকাল ৭টায় প্যারাগুয়ের মুখোমুখি হবে ব্রাজিল।

সাম্প্রতিক সময়টা ব্রাজিলের জন্য কিছুটা অস্বস্তিকরই যাচ্ছে। ২০২৬ বিশ্বকাপের বাছাইপর্বে তারা সুবিধাজনক অবস্থানে নেই। যদিও নতুন কোচের দায়িত্ব নিয়ে দোরিভাল সেই পরিস্থিতি বদলের চেষ্টা চালাচ্ছেন। এখন পর্যন্ত তার অধীনে খেলে ৪ ম্যাচে দু'টি করে জয় ও ড্র দেখেছে ব্রাজিল। কোপার শুরুটাও ড্র দিয়ে হওয়ায় সেলেসাও সমর্থকরাও উন্মুক্ত বিতর্কে জড়াচ্ছেন ফুটবলারদের সঙ্গে। তবে এমন পরিস্থিতিতে ধৈর্য্য ধরার আহবান জানিয়েছেন কোচ দোরিভাল।

প্যারাগুয়ে ম্যাচের আগে তিনি বলেন, ‘এটা স্বাভাবিক যে সর্বশেষ ম্যাচে সবাই একটু ভিন্ন ফল আশা করেছিল। কিন্তু দল যেভাবে খেলেছে, সেটাও সাধুবাদ জানানোর মতো, বিশেষ করে আমরা প্রতিপক্ষের রক্ষণে যেভাবে খেলেছি। আমরা যা করছি বা অর্জন করছি তা আমার কাছে পরিষ্কার। আমরা কেবল কাজ শুরু করেছি। আমরা ঠিকঠাকভাবেই এগোচ্ছি।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর