৪ জুলাই, ২০২৪ ১৭:১৮

বিশ্বকাপ ট্রফির সঙ্গে যেভাবে ছবি তুলে নেটপাড়ায় তুমুল প্রশংসিত মোদি (ভিডিও)

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ ট্রফির সঙ্গে যেভাবে ছবি তুলে নেটপাড়ায় তুমুল প্রশংসিত মোদি (ভিডিও)

সংগৃহীত ছবি

এবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। এর মধ্য দিয়ে দীর্ঘ ১৩ বছর পর কোনও বিশ্বকাপ ট্রফি জেতে দেশটি। সেই ট্রফিতে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ক্রিকেটাররা। কিন্তু ছবি তোলার সময় ওই ট্রফিতে হাত দিলেন না নরেন্দ্র মোদি। কারণ প্রত্যক্ষভাবে এই ট্রফি জয়ের পিছনে তার পরিশ্রম জড়িয়ে নেই। ট্রফি নিয়ে পোজ দেওয়ার সময় মোদি হাত ধরেন রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড়ের। সেজন্য তাকে স্যালুট জানাচ্ছে নেটপাড়া।

বৃহস্পতিবার ভারতীয় দলের খেলোয়াড় এবং সদস্যরা যখন তার সঙ্গে দেখা করতে যান, তখন টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি নিয়ে সকলের সঙ্গে ছবি তোলেন প্রধানমন্ত্রী মোদি। সেই ফটো সেশনের সময় প্রধানমন্ত্রীর ডানদিকে ছিলেন অধিনায়ক রোহিত শর্মা। আর বাঁ-দিকে ছিলেন ভারতীয় দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। প্রধানমন্ত্রী যাতে বিশ্বকাপ ট্রফিটা ধরেন, সেজন্য এগিয়ে দেন রোহিত। দ্রাবিড়ও হাত দিয়ে ধরেন। তবে মোদি নিজে ট্রফিতে হাত দেননি। বরং তিনি ডানহাত দিয়ে রোহিতের হাত ধরেন, বাঁ-হাতে ধরেন দ্রাবিড়ের হাত। তারপর তারা ছবি তোলেন। আর এই কাজে আপ্লুত হয়ে গিয়েছে নেটপাড়া। তাকে কুর্নিশ জানাচ্ছেন নেটিজেনরা।

এক নেটিজেন বলেন, “গ্রুপ ফটো সেশনের সময় বিশ্বকাপ ট্রফিটা নিজের হাতে ধরেননি প্রধানমন্ত্রী। রোহিত এবং দ্রাবিড়কে ধরতে দেন। ছোট একটা বিষয়। কিন্তু বার্তাটা বড় দিলেন।”

অপর এক নেটিজেন বলেন, “রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড় বিশ্বকাপ ট্রফিটা ধরে আছেন। আর প্রধানমন্ত্রী মোদি তাদের হাত ধরে আছেন। লিডার!! (লিডারের সঙ্গে দুটি আগুনে ব্যাপারের ইমোজিও যোগ করেছেন)।”

রোহিতদের সঙ্গে সাক্ষাতের পরে কী বললেন মোদি?

অধিনায়ক রোহিত, বিরাট কোহলি, জাসপ্রীত বুমরাহ, হার্ডিক পান্ডিয়া, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, দ্রাবিড়দের সঙ্গে দেখা করার পরে মোদি বলেন, “আমাদের চ্যাম্পিয়নদের সঙ্গে সাক্ষাতের সময়টা দারুণ কাটল। ৭, লোক কল্যাণ মার্গে বিশ্বকাপজয়ী দলের সঙ্গে দেখা হল। পুরো টুর্নামেন্টে ওদের কী রকম অভিজ্ঞতা হয়েছে, সেটা নিয়ে স্মরণীয় গল্প-গুজব হল।”

আর এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় দুটি ছবির কোলাজ ভাইরাল হয়ে গেছে। ২০২৩ সালের ১৯ নভেম্বর আমদাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের বিশ্বকাপ ফাইনালে হারের পরে টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদি। ভারতীয় খেলোয়াড়দের সান্ত্বনা দিয়েছিলেন তিনি। সেরকমভাবেই রোহিত এবং বিরাটের হাত ধরেছিলেন।

আর রোহিত এবং বিরাটের যে হাত ধরেছিলেন প্রধানমন্ত্রী মোদি, সেই ছবির সঙ্গে আজ টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পরে ৭ লোক কল্যাণ মার্গে ট্রফি নিয়ে ফটো সেশনের ছবি মিলিয়ে কোলাজ করা হয়েছে। সেই ছবিটাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। নেটিজেনরা বলতে শুরু করেন, “সময়ের সবথেকে ভালো বিষয় কী জানেন? ওটা পাল্টে যায়। সূত্র: হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর