৯ জুলাই, ২০২৪ ১৬:২৯

শত ভাগ ফিট না থাকলেও মেসি খেলবেন, জানালেন স্কালোনি

অনলাইন ডেস্ক

শত ভাগ ফিট না থাকলেও মেসি খেলবেন, জানালেন স্কালোনি

চোটের চোখ রাঙানিতে এখনো আছেন লিওনেল মেসি। যদিও তিনি ইকুয়েডরের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে শঙ্কা কাটিয়ে খেলেছিলেন। তবে সেমিফাইনালের আগেও ঘুরেফিরে সেই একই প্রশ্ন, মেসি খেলছেন তো? 

কোপার সেমিফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ কানাডা। সেই ম্যাচের আগে মেসি নিয়ে শঙ্কা অনেকটাই ঘুঁচিয়ে দিলেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী কোচ লিওনেল স্কালোনি। তিনি সোজা জানিয়ে দিয়েছেন, এই ম্যাচে মেসি খেলবেনই, যদি শতভাগ ফিট না হন তবুও খেলবেন।

স্কালোনি জানিয়েছেন, মেসি সেমিফাইনালে খেলার জন্য ৯৯ ভাগ ফিট। তিনি বলেন, কোনো সন্দেহ নেই যে আগামীকাল খেলার জন্য সে যথেষ্ট ফিট আছে।

স্কালোনি এরপর যা বলেছেন, সেটাতে স্পষ্ট হয়েছে কানাডার বিপক্ষে সেমিফাইনালে মেসিকে আর্জেন্টিনার কতটা প্রয়োজন, ‘আমার জন্য এই সিদ্ধান্তটা (মেসিকে খেলানো) নেওয়া খুব সহজ। কারণ, এটা সহজ একটা সিদ্ধান্ত, সে যদি ফিট থাকে, তাহলে খেলবে। আর সে যদি ফিট না থাকে, তাহলে শেষ ৩০ মিনিট খেলবে। এটা খুবই সহজ ব্যাপার।’

স্কালোনি দৃঢ়তার সাথে জানিয়েছেন, সিদ্ধান্ত তিনিই নেবেন। এমনকি শতভাগ ফিট না থাকলেও মেসিকে খেলাবেন তিনি। স্কালোনি বলেছেন, সে (মেসি) ফিট অবস্থায় থাকলে আমাদের কী দিতে পারে, সেটা আমি জানি। তাকে মাঠে না নামানোর মতো বড় ভুল আমি করতে পারব না।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর