১১ জুলাই, ২০২৪ ১৭:৪০

ব্রাজিলে খেলার মাঠেই গোলরক্ষককে পুলিশের গুলি (ভিডিও)

অনলাইন ডেস্ক

ব্রাজিলে খেলার মাঠেই গোলরক্ষককে পুলিশের গুলি (ভিডিও)

ব্রাজিলের দ্বিতীয় বিভাগের একটি ম্যাচ শেষে গতকাল বুধবার খেলার মাঠেই গোলরক্ষককে গুলি করেছে পুলিশ। বাদানুবাদের এক পর্যায়ে এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ গোলরক্ষকের নাম র‌্যামন সুজা। ঘটনার পরপরই তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর আগে, অনুষ্ঠিত ম্যাচে সুজার দল গ্রেমিও অ্যানাপলিস ২-১ গোলে হেরেছে সেন্ট্রো ওয়েস্তের বিপক্ষে।

বুধবার ব্রাজিলের দ্বিতীয় বিভাগের প্রতিযোগিতা গোইয়ানো চ্যাম্পিয়নশিপে এই ঘটনা ঘটে বলে জানিয়েছে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ‘ও গ্লোবো’। ম্যাচ শেষে মুখোমুখি বাদানুবাদ ও হাতাহাতিতে জড়ান গ্রেমিও এবং সেন্ট্রোর ফুটবলাররা। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে স্থানীয় পুলিশ উভয়পক্ষকে বোঝানোর চেষ্টা চালায়। তারই এক ফাঁকে গ্রেমিও’র এক ফুটবলারকে ধাক্কা দিয়ে বসেন প্রতিপক্ষের একজন, পরে গোলরক্ষক সুজাও চড়াও হতে গেলে রাবার বুলেটে নিক্ষেপ করে পুলিশ।

সংবাদমাধ্যমটি বলছে, পুলিশ অফিসার খুব কাছ থেকে গুলি তাক করে শট নেন সুজার পায়ে। ওই সময় র‌্যামন সুজাকে তাৎক্ষণিকভাবে মাঠেই প্রাথমিক চিকিৎসা দেন গ্রেমিও টিম চিকিৎসক দিয়েগো বেন্তো। তাকে অ্যাম্বুলেন্সে থাকা মোবাইল আইসিইউতে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে জোনাস দুয়ার্তে স্টেডিয়ামের এ ঘটনা নিয়ে আনুষ্ঠানিক এক বিবৃতি দিয়েছে গ্রেমিও ক্লাব কর্তৃপক্ষ, গোইয়া রাজ্যের ক্রীড়া মন্ত্রণালয় ও প্রাদেশিক পুলিশ।

বিবৃতিতে মন্ত্রণালয় জানিয়েছে, তাৎক্ষণিকভাবে সিদ্ধান্ত হয়েছে যে, প্রশাসনিক সব বিধি অনুসরণ করে কঠোরতার সঙ্গে এই ঘটনা তদন্ত করা হবে। এ কাজে পুলিশ যথাযথ আইন মেনে সমাধানের প্রতিশ্রুতি দিয়েছে এবং একইসঙ্গে যাতে কেউ এমন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি না করতে পারে, এমন আদেশও দেওয়া হয়েছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : ডেইলি মেইল ও দ্য সান।

বিডি-প্রতিদিন/শআ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর