১৩ জুলাই, ২০২৪ ১১:৩৮

সতীর্থদের সঙ্গে উদযাপন মিস করবেন অ্যান্ডারসন

অনলাইন ডেস্ক

সতীর্থদের সঙ্গে উদযাপন মিস করবেন অ্যান্ডারসন

দীর্ঘ ২২ বছর ধরে ক্রিকেট বিশ্বকে অসংখ্য স্মরণীয় মুহূর্ত উপহার দিয়েছেন জেমস অ্যান্ডারসন। বিনিময়ে পেয়েছেন দর্শক-সমর্থকদের ভালোবাসা। বিদায় বেলাও তেমনি ভালোবাসা পেয়েছেন ৪১ বছর বয়সী এই ইংলিশ পেসার। 

তৃতীয় দিনের খেলা শুরুর আগে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা দুই দিকে সারিবদ্ধ হয়ে দাঁড়িয়ে ‘গার্ড অব অনার’ দিয়েছেন তাকে। এ সময় খেলা দেখতে আসা দর্শকরাও গ্যালারিতে উঠে দাঁড়িয়ে কিংবদন্তিকে অভিবাদন জানিয়েছেন।

দর্শক এবং দুই দলের ক্রিকেটারদের এমন অভিবাদনে আবেগাপ্লুত হয়ে গিয়েছিলেন বলে জানিয়েছেন অ্যান্ডারসন। লর্ডসের ড্রেসিংরুমেই নাসের হুসেনকে দেওয়া সাক্ষাৎকারে এমনটি জানিয়েছেন দুই দশকের বেশি সময় ধরে ইংল্যান্ডের প্রতিনিধিত্ব করা এই পেসার। একজন ইংল্যান্ড ক্রিকেটার হিসেবে ভবিষ্যতে কোন বিষয়টা মিস করবেন বলে সাক্ষাৎকারে জানতে চেয়েছিলে হুসেন।

ইংল্যান্ডের সাবেক অধিনায়কের প্রশ্নের উত্তরে অ্যান্ডারসন জানিয়েছেন, দলের হয়ে জয় এবং উদযাপন মিস করবেন তিনি।

টেস্টে পেসারদের মধ্যে সর্বোচ্চ ৭০৪ উইকেট নেওয়া অ্যান্ডারসন বলেছেন, ‘টেস্ট জয়ের পর যে অনুভূতিটা হচ্ছে এর চেয়ে ভালো আর কিছু নেই। জানতাম, আমরা আধিপত্য দেখাব। তবে এই জয়ের জন্য আমাদের সত্যি কঠোর পরিশ্রম করতে হয়েছে। গাস অ্যাটকিনসন অভিষেকে দুর্দান্ত ছিলেন, সঙ্গে জেমি স্মিথও। সুযোগ পেয়ে মাঠে প্রতিভা দেখানোর এমন দৃশ্য দেখতে পারা সত্যি অবিশ্বাস্য। একসঙ্গে এমন পারফরম্যান্সে ম্যাচ জয়ের পর উদযাপনের অবিশ্বাস্য মুহূর্তগুলো অবশ্যই আমি মিস করব।’ 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর