৩১ জুলাই, ২০২৪ ১৯:৩৬

হালান্ডকে নিয়ে ঝুঁকি নিবেন না গার্দিওলা

অনলাইন ডেস্ক

হালান্ডকে নিয়ে ঝুঁকি নিবেন না গার্দিওলা

ফাইল ছবি

মূল দলের বেশিরভাগ খেলোয়াড় আছেন ছুটিতে। এই সময়ে আবার পেশির সমস্যায় ভুগছেন আর্লিং হালান্ড। এমন পরস্থিতিতে তারকা ফরোয়ার্ডকে কোনোভাবেই লম্বা সময়ের জন্য হারাতে চায় না ম্যানচেস্টার সিটি। তাই হালান্ডকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে নারাজ পেপ গার্দিওলা।

ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে শেষে এখন ছুটি কাটাচ্ছেন সিটির বেশিরভাগ খেলোয়াড়। তাই আপাতত পূর্ণ শক্তির দল পাচ্ছে না গত মৌসুমের প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা। যার প্রভাব পড়ছে তাদের মাঠের পারফরম্যান্সেও। প্রাক-মৌসুম প্রস্তুতি পর্বে এখন পর্যন্ত খেলা তিনটি ম্যাচই হেরেছে তারা; সেল্তিক, এসি মিলান ও বার্সেলোনার বিপক্ষে।

তিন ম্যাচেই দ্বিতীয়ার্ধে হালান্ডকে তুলে নেন গুয়ার্দিওলা। সবশেষ বার্সেলোনার বিপক্ষে মূল ম্যাচে ২-২ ড্র করার পর টাইব্রেকারে ৪-১ ব্যবধানে হেরে যায় সিটি। এরপরই হলান্ডকে পুরো ম্যাচ না খেলানোর কারণ খোলাসা করেন গার্দিওলা। তিনি জানান, “তার কিছু সমস্যা আছে। সে ভালো অনুভব করছে না। অস্বস্তিকর কিছু এটা, সে স্বাচ্ছন্দ্যবোধ করছে না।”

 গার্দিওলা আরও বলেন, “পেশীর ছোট চোট এমন কিছু যা নিয়ে ঝুঁকি নেওয়া যায় না। শেষ পর্যন্ত তাকেই একটি পদক্ষেপ নিতে হবে। তাকে তিন সপ্তাহের জন্য হারানো, এটি একটি সমস্যা হবে কারণ স্কোয়াডের ৬০-৭০ শতাংশ খেলোয়াড়ই ছুটিতে রয়েছে।”

কমিউনিটি শিল্ডে আগামী ১০ অগাস্ট এফএ কাপ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে সিটি। ১৮ অগাস্ট চেলসির বিপক্ষে ম্যাচ দিয়ে প্রিমিয়ার লিগের শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে গুয়ার্দিওলার দল।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর