১৮ আগস্ট, ২০২৪ ০৭:২৬

সৌদি সুপার কাপে আল-হিলালের বিপক্ষে আল-নাসরের বড় পরাজয়

অনলাইন ডেস্ক

সৌদি সুপার কাপে আল-হিলালের বিপক্ষে আল-নাসরের বড় পরাজয়

আল-নাসরের কোচ লুইস ক্যাস্ট্রোকে এবার নতুন কৌশল ভাবতেই হবে। আল-হিলালের বিপক্ষে দুর্দান্ত শুরু করেও যেন শেষটা ভুলে যেতে চায় তার দল। সাম্প্রতিক সময়ে দুই দলের পাঁচ মুখোমুখি লড়াইয়ের চারটিতেই পরাজিত আল-নাসর। তবে আজকের হারের স্মৃতি বিশেষভাবে মনে থাকবে রোনালদো এবং তার ভক্তদের মনে।

ম্যাচের প্রথমার্ধে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে এগিয়ে গিয়ে সৌদি সুপার কাপের ফাইনালে আল-নাসর কিছুটা স্বস্তিতে ছিল। তবে দ্বিতীয়ার্ধে আল-হিলাল তাদের ভয়ঙ্কর রূপ দেখিয়েছে। মাত্র ১৭ মিনিটের ব্যবধানে তারা আল-নাসরের জালে ৪টি গোল দেয়, ফলে ৪-১ গোলের হার নিয়ে ফাইনাল থেকে বিদায় নিতে হয় রোনালদোর দলকে। অন্যদিকে, হোর্হে হেসুরের নেতৃত্বে আল-হিলাল গেল মৌসুমে ঘরোয়া ট্রেবলের পর এবারও দুর্দান্ত সূচনা করেছে।

ম্যাচের প্রথম ৪৫ মিনিট ছিল আল-নাসরের দখলে। যদিও বলের নিয়ন্ত্রণে পিছিয়ে ছিল, তবে আক্রমণে তারা ছিল এগিয়ে। এই আধিপত্যের ফল তারা পায় ৪৪ মিনিটে, যখন আব্দুল রহমান ঘারেবের পাস থেকে বক্সের সেন্টার থেকে রোনালদো বাঁ পায়ের শটে গোল করেন। 

তবে ৫৫ মিনিটে আল-হিলাল সমতা ফেরায় সার্বিয়ান তারকা সার্জ মিলাঙ্কোভিচ-সাভিচের মাধ্যমে, যিনি আলেকজান্ডার মিত্রোভিচের পাস থেকে দুর্দান্ত শটে গোল করেন। এরপর ৬৩ এবং ৬৯ মিনিটে মিত্রোভিচের দুটি গোল আল-হিলালকে এগিয়ে দেয়। ম্যালকমের অ্যাসিস্টে ৭২ মিনিটে চতুর্থ গোলটি করে আল-হিলাল জয় নিশ্চিত করে।

শেষ দিকে আল-নাসর কিছু আক্রমণ চালানোর চেষ্টা করলেও তারা আর কোনো গোল করতে পারেনি। ফাইনাল থেকে ৪-১ গোলের হার নিয়ে বিদায় নিতে হয় রোনালদোর দলকে। এটা তাদের জন্য একটি তিক্ত অভিজ্ঞতা বটে।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর