শিরোনাম
১৯ আগস্ট, ২০২৪ ১৮:২১

যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর

অনলাইন ডেস্ক

যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া আজ সোমবার এক ঝটিকা সফরে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি), সরকারি শারীরিক শিক্ষা কলেজ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিদর্শন করেছেন।

তার এই সফরে বিশেষ গুরুত্ব পেয়েছে প্রতিষ্ঠানগুলোর ইনফ্রাস্ট্রাকচার ফ্যাসিলিটিস এবং সমসাময়িক নানাবিধ অসুবিধার আশু সমাধান। এনএসসির অধীনে থাকা দেশের ক্রীড়াঙ্গণের সামগ্রিক খোঁজখবর নেন যুব ও ক্রীড়া উপদেষ্টা। আলাপচারিতায় ক্রীড়া ক্ষেত্রের সামগ্রিক উন্নয়নের উপর জোর দেন তিনি।

সরকারি শারীরিক শিক্ষা কলেজে আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার সঙ্গে মতবিনিময় করেন কলেজটির শিক্ষক এবং প্রশাসনিক দায়িত্বে থাকা সকলে। পুরো কলেজ ঘুরে দেখে শিক্ষার্থীদের সঙ্গেও কথা বলেন উপদেষ্টা। কলেজের সার্বিক উন্নয়নে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান তিনি। 

সবশেষ বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিদর্শনে যান যুব ও ক্রীড়া উপদেষ্টা। স্টেডিয়ামের ইনফ্রাস্ট্রাকচার ফ্যাসিলিটিস দেখার পাশাপাশি উপদেষ্টা কথা বলেন বিশ্বকাপের জন্য অনুশীলনরত বাংলাদেশ নারী ক্রিকেট দলের সঙ্গে। অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির সঙ্গে আলাপকালে জানতে চান তাদের বিশ্বকাপ ভাবনা ও সার্বিক প্রস্তুতি নিয়েও। ফ্যাসিলিটিস পরিদর্শন শেষে বিসিবি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত হন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সভায় উপস্থিত ছিলেন বিসিবির সিইওসহ অন্যান্য বোর্ড কর্মকর্তারা।

 
বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর