৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৪৮

পাকিস্তানকে ধবলধোলাই, যা বললেন শান্ত

অনলাইন ডেস্ক

পাকিস্তানকে ধবলধোলাই, যা বললেন শান্ত

ইতিহাস গড়ে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে টিম টাইগার্স। আর সেই জয়ের আনন্দ নিশ্চয়ই উপভোগ করছেন বাংলাদেশের ক্রিকেটাররা।ম্যাচের পর তাই উচ্ছ্বাস ফুটে উঠল টাইগার অধিনায়ক নাজমুল শান্তর কণ্ঠেও। জয়ের কৃতিত্ব দিলেন দলের সবাইকে।

শান্ত বলেছেন, ‌‘এটি আমাদের কাছে অনেক কিছু… ভাষায় প্রকাশ করতে পারব না। সত্যিই খুব খুশি আমরা। এখানে আসার আগে আমাদের লক্ষ্য ছিল জয়। সবাই যেভাবে নিজেদের কাজটা করেছে, তাতে খুবই খুশি আমি।”

শান্তর ভাষায়, ‘সবাই অবদান রেখেছে এই সিরিজে। দলীয় পারফরম্যান্সে এই সাফল্য এসেছে। যারা খেলার সুযোগ পায়নি, তারাও মাঠের বাইরে অনেক পরিশ্রম করেছে। আমরা সবসময় তাদের কথাই বলি যারা রান করে বা উইকেট নেয়। কিন্তু সবার সম্মিলিত প্রচেষ্টায় এই জয় এসেছে।’


শান্ত আরও বলেছেন, ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো তাদের (পেসার) ‘ওয়ার্ক এথিক।’ সাম্প্রতিক সময়ে যেভাবে কাজ করেছে তারা, সেটির ফল পেয়েছে। সবাই নিজের প্রতি সৎ থেকে কাজ করেছে।’ ‘জিততে মরিয়া ছিল সবাই। সেটিই দলের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ ছিল। আশা করি এটা ধরে রাখতে পারব আমরা।’

ব্যাটারদের নিয়ে শান্ত বলেছেন, ‘পরের সিরিজ খুবই গুরুত্বপূর্ণ। এই সিরিজ আমাদেরকে দারুণ আত্মবিশ্বাস জোগাবে। মুশি ভাই, সাকিব ভাই, লিটন, মুমিনুল, তারা অনেক খেলেছে এবং দারুণ অভিজ্ঞ। সেই অভিজ্ঞতা তারা মেলে ধরেছে এখানে। আশা করি ভারতে তারা আরও ভালো খেলবে।”


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর