৭ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:১৯

এবার জিম আফ্রো টি-টেনে দল পেলেন রিশাদ

অনলাইন ডেস্ক

এবার জিম আফ্রো টি-টেনে দল পেলেন রিশাদ

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে দাপুটে পারফরম্যান্সের সুবাদে একের পর এক ফ্র্যাঞ্চাইজি লিগে দল পাচ্ছেন রিশাদ হোসেন। সেই তালিকায় এবার যোগ হলো জিম আফ্রো টি-টেন লিগের নাম। সরাসরি চুক্তিতে তাকে দলে ভিড়িয়েছে একটি ফ্র্যাঞ্চাইজি।

গতকাল শুক্রবার (৬ সেপ্টেম্বর) ছয়টি ফ্র্যাঞ্চাইজি সরাসরি ভিত্তিতে তাদের পছন্দের ক্রিকেটারদের নাম তালিকায় যুক্ত করে নেয়। হারারে বোল্টস রিশাদ হোসেনের সঙ্গে দাসুন শানাকা, জেমস নিশাম, জর্জ মুনশি, সেহান জয়সুরিয়া ও কেনার লুইসকে দলে নিয়েছে। এছাড়াও সাবেক অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার, ওয়েস্ট ইন্ডিজের কার্লোস ব্রাথওয়েট, ইংল্যান্ডের ডেভিড উইলি ও ডেভিড মালানদেরও সরাসরি চুক্তিতে নিয়েছে দলগুলো।

যদিও ড্রাফট অনুষ্ঠিত হবে আগামী রবিবার। আর ২১ সেপ্টেম্বর থেকে শুরু হবে জিম্বাবুয়ের এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট। দেড় সপ্তাহের টুর্নামেন্টের পর্দা নামবে ২৯ সেপ্টেম্বর। ওই সময় টেস্ট খেলতে ভারতে থাকবে বাংলাদেশ দল। পরে ৬ অক্টোবর থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। তাই টি-টেন লিগ চলাকালে জাতীয় দলের ব্যস্ততা নেই রিশাদের। বোর্ডের ছাড়পত্র পেলে প্রথমবার দেশের বাইরের কোনো লিগ খেলতে পারবেন ২২ বছর বয়সী লেগ স্পিনার।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর