শিরোনাম
২২ সেপ্টেম্বর, ২০২৪ ০০:১০

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই : আমিনুল হক

নিজস্ব প্রতিবেদক

মাদকমুক্ত সমাজ গঠনে খেলাধুলার বিকল্প নেই : আমিনুল হক

বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, সমাজ থেকে কুসংস্কার, অন্যায়-অত্যাচার দূরীকরণে যেমন শিক্ষার বিকল্প নেই, তেমনি মাদকমুক্ত সমাজ গঠনেও খেলাধুলার কোনো বিকল্প নেই। লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা করারও সুযোগ করে দিতে হবে।

 শনিবার সন্ধ্যায় রাজধানী রুপনগর ইসলামিয়া হাই স্কুল মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি শর্টপিচ ডে-নাইট ক্রিকেট টুর্নামেন্ট ২০২৪ এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ক্রীড়া ক্ষেত্রে কোকোর অবদান অনস্বীকার্য উল্লেখ করে জাতীয় ফুটবল দলের সাবেক এই অধিনায়ক বলেন, আরাফাত রহমান কোকো কখনও খেলার ভেতরে রাজনীতিকে অন্তর্ভুক্ত করেননি। করেননি দলীয়করণ। তিনি সম্পূর্ণরুপে ক্রীড়া সংগঠক ছিলেন। 

শেখ মেহেদী হাসানের সভাপতিত্বে বিএনপি ঢাকা মহানগর উত্তরের সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু,পল্লবী থানার যুবদলের সভাপতি হাজী নূর সালাম, রূপনগর থানা ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান রনি, রূপনগর থানা যুবদলের সদস্য সচিব হাদুল ইসলাম রাজীব হাদিউল ইসলাম, রূপনগর থানা বিএনপি যুগ্নআহবায়ক নুরুল ইসলাম নয়ন, ৬ নম্বর ওয়ার্ড বিএনপির লুৎফুর রহমান রনি, স্বেচ্ছাসেবক দল নেতা হারুনুর রশিদ, কৃষকদল নেতা সুমন গাজীসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর