২৯ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:২১

পালমারের চমকে চেলসির বড় জয়

অনলাইন ডেস্ক

পালমারের চমকে চেলসির বড় জয়

চেলসিতে যোগ দিয়েই কোল পালমার বাগিয়ে নিয়েছিলেন উদীয়মান সেরা ফুটবলারের পুরস্কার। চলতি মৌসুমেও নামের প্রতি সুবিচার করে যাচ্ছেন ইংলিশ তারকা। তার চার গোলের কীর্তিতে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিয়নের বিপক্ষে ৪-২ গোলে জিতেছে চেলসি।

পালমার চার গোল করেছেন মাত্র ২০ মিনিটের ব্যবধানে। হ্যাটট্রিক করেছেন ১০ মিনিটের মধ্যে। আর তাতেই নাম উঠে গেল ইতিহাসের পাতায়। প্রথম খেলোয়াড় হিসেবে প্রিমিয়ার লিগের ম্যাচে প্রথমার্ধে ৪ গোল করার কীর্তি গড়লেন ২২ বছর বয়সী পালমার।

শনিবার (২৮ সেপ্টেম্বর) ঘরের মাঠে শুরুতেই গোল খেয়ে বসে চেলসি। সপ্তম মিনিটেই চেলসির জাল কাঁপিয়ে দেন জর্জিনহো রুটার। ২১তম মিনিটে সেই গোল শোধ করে দলকে সমতায় ফেরান পালমার। ২৮তম মিনিটে পেনাল্টি থেকে দ্বিতীয় গোল করেন তিনি।

এরপর ৩১তম মিনিটে প্রায় ২৫ গজ দূর থেকে বাঁ পায়ের দুর্দান্ত ফ্রি-কিকে পেয়ে যান হ্যাটট্রিক। পালমারের হ্যাটট্রিকের পর ৩৪তম মিনিটে দ্বিতীয় গোল করে ব্রাইটন। ম্যাচ তখন জমে ক্ষীর। তবে জমাট বাঁধতে দিলেন না ইংলিশ তরুণ। ৪১তম স্কোরলাইন ৪-২ করে দলকে এনে দেন বড় জয়।

চেলসির জার্সিতে ৫৩ ম্যাচে পালমারের গোল হলো ৩১টি, সেই সঙ্গে অ্যাসিস্ট আছে ১৯টি। চেলসিতে যোগ দেওয়ার পর প্রিমিয়ার লিগে সব মিলিয়ে ৪৩ গোলে নিজের নাম যুক্ত করলেন পালমার। যা এই সময়ে পারেননি আর কোনো খেলোয়াড়।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর