৬ অক্টোবর, ২০২৪ ২১:২৩

ভারতকে ১২৮ রানের টার্গেট দিল বাংলাদেশ

অনলাইন ডেস্ক

ভারতকে ১২৮ রানের টার্গেট দিল বাংলাদেশ

ভারতের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে আগে ব্যাটিং করতে নেমে ১২৭ রানে গুটিয়ে গেছে বাংলাদেশ। সর্বোচ্চ অপরাজিত ৩৫ রান করেন মেহেদী হাসান মিরাজ।

টেস্টের হতাশার পর ভারতের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ঘুরে দাঁড়ানোর লক্ষ্য নেমেছিল বাংলাদেশ। তবে টস হেরে ব্যাটিংয়ে এসে সেই ঘুরে দাঁড়ানোর কোনো লক্ষণ নেই দেখা যায়নি।ভারতের বোলিংয়ের সামনে রীতিমতো অসহায় আত্মসমর্পণ করছে বাংলাদেশ। 

ইনিংসের প্রথম ওভারেই ফিরে যান লিটন দাস। অর্শদীপ সিংয়ের বলে চার হাঁকিয়ে শুরু করেন তিনি। কিন্তু পরের বলেই তুলে মারতে গিয়ে আউট হয়ে যান লিটন। উদ্বোধনী জুটিতে তার নতুন সঙ্গী পারভেজ হোসেন ইমনও বড় করতে পারেননি নিজের রান।

৯ বলে ৮ রান করে অর্শদীপ সিংয়ের বল স্টাম্পে টেনে এনে বোল্ড হয়ে যান ইমন। এরপর অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ও তাওহীদ হৃদয়ের ব্যাটে কিছুটা আশা দেখে বাংলাদেশ।  

বরুণ চক্রবর্তীর এক ওভারে ১৫ রান নেন তারা দুজন। অবশ্য পাওয়ার প্লের শেষ ওভারে মায়াঙ্ক যাদব দিয়ে দেন মেডেন। ছয় ওভারে ২ উইকেট হারিয়ে ৩৯ রান করে বাংলাদেশ। পরের ওভারেই ১৭ বলে ১২ রান করে তুলে মারতে গিয়ে লং অনে ক্যাচ দেন হৃদয়। ২ বলে ১ রান করে ফেরেন অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদও।  

রিশাদ হোসেন পাঁচ বলের ইনিংসে হাঁকান একটি চার ও ছক্কা। কিন্তু বরুনের বলে হার্দিক পান্ডিয়ার হাতে ক্যাচ দেন ১১ রান করে। এরপরের গল্পটা মেহেদী হাসান মিরাজের। তার সঙ্গী হয়ে ২৩ রানের জুটি গড়েছিলেন তাসকিন আহমেদ।   কিন্তু তিনি রান আউট হয়ে ফিরে যান। ৩২ বলে ৩৫ রান করে অপরাজিত থাকেন মিরাজ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর