শিরোনাম
১১ অক্টোবর, ২০২৪ ১২:৪১

ম্যাচের মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে পাকিস্তানি স্পিনার

অনলাইন ডেস্ক

ম্যাচের মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে পাকিস্তানি স্পিনার

মুলতান টেস্টে এমনিতেই বিপাকে পাকিস্তান, তাদের দুর্দশা আরও বেড়েছে লেগ স্পিনার আবরার আহমেদের অসুস্থতায়। ম্যাচের মাঝপথে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি।

৩১ ওভার বল করা আবরার তীব্র জ্বর অনুভব করলে তাকে মুলতানের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যার ফলে চতুর্থ দিনে মাঠেই আসতে পারেননি তিনি। 

আবরারের অসুস্থতা নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) একটি বিবৃতি দিয়েছে। যেখানে তারা জানিয়েছে, বেশ কিছু পরীক্ষা করানো হয়েছে আবরারের। সেসব পরীক্ষার ফলাফল এলে তার শারীরিক অবস্থা সম্পর্কে জানানো হবে। 

অসুস্থ আবরার বল হাতেও ভালো করতে পারেনি। প্রথম ইনিংসে ওভারপ্রতি ৪.৯৭ রান দিয়ে ৩৫ ওভারে দিয়েছেন ১৭৪ রান, ছিলেন উইকেটশূন্য।
 
ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ইনিংসে ৫৫৬ রান করা পাকিস্তান দ্বিতীয় ইনিংসে ব্যাটিং ব্যর্থতায় ধুঁকছে। চতুর্থ দিন শেষে ৬ উইকেটে ১৫২ রান করেছে শান মাসুদের দল। 

এর আগে রেকর্ড ৮২৩ রান করে প্রথম ইনিংসের সমাপ্তি টানে ইংল্যান্ড। পাকিস্তান এখনও ১১৫ রানে পিছিয়ে আছে। শেষ দিন আবরার সুস্থ না হয়ে ফিরলে একজন ব্যাটসম্যান কম নিয়েই খেলতে হবে পাকিস্তানকে। সে ক্ষেত্রে আর ১১৫ রানের ভেতর ৩ উইকেট নিলেই সিরিজের প্রথম ম্যাচে জয় পেয়ে যাবে সফরকারীরা।

বিডি প্রতিদিন/নাজিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর