শিরোনাম
১১ অক্টোবর, ২০২৪ ১৮:২৬

পাকিস্তানের নির্বাচক প্যানেলে আলিম দার

অনলাইন ডেস্ক

পাকিস্তানের নির্বাচক প্যানেলে আলিম দার

অভিজ্ঞ আম্পায়ার আলিম দার এবার পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবির নির্বাচক প্যানেলে জায়গা পেয়েছেন। তার সঙ্গে একই প্যানেলে পাকিস্তানের সাবেক পেসার আকিব জাভেদ ও সাবেক অধিনায়ক আজহার আলিও জায়গা পেয়েছেন। ইংল্যান্ডের বিপক্ষে মুলতান টেস্টে ইনিংস ব্যবধানে হারের দিন নির্বাচক কমিটি পুনর্গঠন করেছে পাকিস্তান। 

মুলতানে শুক্রবার ইংল্যান্ডের বিপক্ষে ইনিংস ও ৪৭ রানে হেরেছে পাকিস্তান। প্রথম ইনিংসে ৫৫৬ রান করা পাকিস্তান দ্বিতীয়ভাগে মুখ থুবড়ে পড়ে। টেস্ট ক্রিকেটের ১৪৭ বছরের ইতিহাসে এই প্রথম কোনো দল এক ইনিংসে ৫০০ রান তুলেও ইনিংস ব্যবধানে হারল।

পাকিস্তান ক্রিকেট বোর্ড স্বাগতিকদের এমন পরাজয়ের ঘণ্টা খানেকের মধ্যে নির্বাচক কমিটিতে নতুন সদস্য যোগ করার কথা জানায়। আগে থেকেই কমিটিতে থাকা পাকিস্তানের সাবেক ব্যাটার আসাদ শফিক ও অ‍্যানালিস্ট হাসান চিমার সঙ্গে কাজ করবেন নতুন তিনজন।

মোহাম্মদ ইউসুফ নির্বাচক কমিটি থেকে সরে দাঁড়ানোর ১০ দিন পর নতুন সদস্য যোগ করেছে পিসিবি। নতুন নির্বাচক কমিটিতে রাখা হয়নি দুই কোচ জেসন গিলেস্পি ও গ্যারি কারস্টেনকে। কমিটির প্রধান হিসেবেও দায়িত্ব দেওয়া হয়নি কাউকে। ২০২১ সালের অগাস্ট থেকে এখন পর্যন্ত ভিন্ন ২৬ জন নির্বাচক নিয়োগ দিয়েছে পাকিস্তানের বোর্ড।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর