২২ অক্টোবর, ২০২১ ২১:১৮

অতীত ভুলে যান, এবার আমরাই জিতব : হুংকার বাবর আজমের

অনলাইন ডেস্ক

অতীত ভুলে যান, এবার আমরাই জিতব : হুংকার বাবর আজমের

ফাইল ছবি

ভারত ও পাকিস্তান মুখোমুখি ম্যাচ মানেই বিশ্বজুড়ে দর্শক-সমর্থকদের মাঝে কাজ করে বাড়তি উন্মাদনা। লড়াইটা বিশ্ব মঞ্চে হলেতো কথাই নেই। টি-টোয়েন্টি বিশ্বকাপে দুই চিরপ্রতিদ্বন্দ্বী লড়াই হিবে আগামী ২৪ অক্টোবর। হাইভোল্টেজ এই ম্যাচ সামনে রেখে হুংকার দিলেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম।

যেখানে পরিসংখ্যান বলছে, বাইশ গজে ৫০ ওভারের বিশ্বকাপে ভারত ৭-০ এগিয়ে পাকিস্তানের বিরুদ্ধে। বিশ ওভারের বিশ্বকাপে নীল জার্সিধারীদের সেই রেকর্ড ৫-০। তবে অতীতের সব পরিসংখ্যান ভুলে যেতে বলছেন পাকিস্তানের ক্যাপ্টেন বাবর আজম। তিনি বলেছেন, আগামী রবিবার শেষ হাসি হাসবেন তারাই। পাকিস্তান এবার ভারতকে হারাবে।

আত্মবিশ্বাসী বাবর পিসিবিতে দেওয়া এক সাক্ষাৎকারে এমনই হুংকার দেন। তিনি বলেন, ‘যখন কোনও দল বড় টুর্নামেন্টে খেলতে নামে, তখন কথা বলে আত্মবিশ্বাস। যেটা এই দলের মধ্যে রয়েছে। অতীত ভুলে যান। আমরা ওসব নিয়েই ভাবি না। ভবিষ্যতের দিকেই আমাদের ফোকাস। আমাদের প্রস্তুতি দারুণ হয়েছে। ভাল ক্রিকেট খেলাই আমাদের লক্ষ্য।’

পাকিস্তানের এই ক্যাপ্টেন আরও বলেন, আমরা বিগত ৩-৪ বছর এখানে খেলছি। খুব ভাল ভাবে জানি উইকেটের আচরণ। ব্যাটসম্যানরা জানে কীভাবে মানিয়ে নিতে হয়। দিনের দিন যে ভাল ক্রিকেট খেলবে, সেই জিতবে। আমাকে জিজ্ঞাসা করলে বলব, আমরাই জিতছি।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর