২৬ অক্টোবর, ২০২১ ০৬:২৭

কোহলিদের পাশে দাঁড়িয়ে ভারতের মিডিয়া আর সাবেকদের ধুয়ে দিলেন শোয়েব

অনলাইন ডেস্ক

কোহলিদের পাশে দাঁড়িয়ে ভারতের মিডিয়া আর সাবেকদের ধুয়ে দিলেন শোয়েব

ফাইল ছবি

চিরপ্রতিদন্ধী ভারতের বিরুদ্ধে পাকিস্তানের দুর্দান্ত এক জয়, যা অতুলনীয় বললেও ভুল হবে না। এমনভাবে হারানোটা বাবর আজম বাহিনীর স্বপ্ন ছিল অনেকদিন ধরেই, রবিবার সেই স্বপ্ন এখন জ্বলজ্বল করে বাস্তব হয়ে ধরা দিলো মরুর শহরে। ভারতের এই হারের পর যখন সকলেই টিম কোহলির তীব্র সমালোচনা করছেন, তখন শোয়েব আখতার দাঁড়ালেন কোহলিদের পাশে। তবে ভারতের মিডিয়া আর সাবেকদের ধুয়ে দিয়েছেন তিনি।

সাবেক তারকা পাকিস্তানি এই পেসার একটি টিভি-শোতে বলেছেন, মিডিয়া থেকে ভারতীয় দলের উপর অহেতুক একটা চাপ তৈরি করা হয়। যেটা একেবারেই ভালো নয়। দলের জন্য একটা অবাস্তব প্রত্যাশা তৈরি করা হয়েছে। নেতিবাচক প্রতিক্রিয়া কাঙ্ক্ষিত নয়। ভারতের মিডিয়া এমন ভাবে বিষয়টি দেখিয়েছে যে, পাকিস্তানের কাছে ভারতের হারাটা অসম্ভব এবং এটি একটি অপরাধ। এটা ক্রিকেট খেলা, সেখানে একজন বিজয়ী এবং একজন পরাজিত হবেই।

তিনি এসময় সংবাদমাধ্যমের পাশাপাশি ভারতের সাবেক ক্রিকেটারদেরও নিয়েও সোজাসাপ্টা প্রতিক্রিয়া জানান। শোয়েব বলেন, আমার মাথায় ঢোকে না, ভারতের সাবেক ক্রিকেটাররা যাঁরা কিনা সর্বোচ্চ পর্যায়ে খেলেছেন, তারা কীভাবে নিজেদেরই ক্রিকেট দলের হার নিয়ে বলতে গিয়ে বাজে ভাষা ব্যবহার করে! এসব দেখে খুবই হতাশ লাগে। 

এদিকে, শারজায় আজ মঙ্গলবার মাঠে মুখোমুখি হচ্ছে নিউজিল্যান্ড ও পাকিস্তান। কিছুদিন আগেই পাকিস্তানে এসেও নিরাপত্তার কারণে কোনো ম্যাচ না খেলেই চলে যায় কিউইরা। তারপর থেকেই বিশ্বের অন্যতম শান্ত-শিষ্ট দেশটির প্রতি ক্ষুদ্ধ রমিজ রাজার পিসিবি। সাবেক পেসার শোয়েব আখতার তো বলেই দিয়েছেন এই ম্যাচে সব ক্ষোভ উগড়ে দিতে। সূত্র : নিউজ এইটটিন ও আরি নিউজ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর