২৮ অক্টোবর, ২০২১ ১২:২৫

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হরভজন-আমিরের তুমুল তর্ক

অনলাইন ডেস্ক

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হরভজন-আমিরের তুমুল তর্ক

মোহম্মদ আমির- হরভজন সিং।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভারতের সাবেক স্পিনার হরভজন সিং ও পাকিস্তানের পেস বোলার মোহম্মদ আমিরের তর্ক বিতর্ক। কেউই কাউকে ছেড়ে কথা বললেন না। টি-টয়েন্টি বিস্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের পর তুমুল ঝগড়ায় জড়িয়ে পড়েন এই দুই ক্রিকেটার। 

প্রথম আক্রমণ আসে মোহম্মদ আমিরের দিক থেকে। তারপরই কোমর বেঁধে নেমে পড়েন হরভজন সিং। ফিক্সিং প্রসঙ্গ তুলে পাকিস্তানি বোলারকে খোঁচা মারেন হরভজন। পাকিস্তানের কাছে লজ্জাজনক হারের পর দুই দলের সমর্থকরা নিজেদের মধ্যে তর্ক বিতর্কে ব্যস্ত। এই দুই দেশের সাবেক ক্রিকেটারদের মধ্যে অনেকেই নানা মন্তব্য করেছেন। বাদ গেলেন না মোহম্মদ আমিরও। 

সোশ্যাল মিডিয়ায় সরাসরি হরভজন সিংকে আক্রমণ করে বসেন তিনি। শুরুটা ঠাট্টা, মশকরায় হলেও, শেষে দুইজনেই একে অপরকে ব্যাক্তিগত আক্রমণ করেন। ভারতের ১০ উইকেটে হার নিয়ে হরভজন সিংকে টুইট করে আমির লেখেন, 'টিভি ভেঙে যায়নি তো?' 

তাতেই প্রচন্ড চটে যান ভারতের সাবেক এই অফস্পিনার। তার জবাবেই ভারত-পাকিস্তান ম্যাচের একটি ভিডিও পোস্ট করেন হরভজন। ক্যাপশনে লেখেন, 'ফিক্সারকে মারা হলো সিক্সার। চলো মোহম্মদ আমির, এখান থেকে সরে যাও।' এরপরই একের পর এক টুইটের মাধ্যমে আক্রমণ করতে শুরু করে দুই ক্রিকেটার। 

এরপরই ভাইরাল হয়ে যায় হরভজন সিং ও মোহম্মদ আমিরের কীর্তি। ঝামেলার সূত্রপাত মঙ্গলবার সকালে। ভারত-পাকিস্তানের একটি ভিডিও পোস্ট করেছিলেন আমির। ভিডিওতে দেখা যায় হরভজনকে চার বলে চার মারছেন শহিদ আফ্রিদি। এরপরই পাক বোলারকে ফিক্সিংয়ের ব্রহ্মাস্ত্র প্রয়োগ করেন ভাজ্জি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর