২৯ অক্টোবর, ২০২১ ১৩:১০

পাকিস্তান ম্যাচ নিয়ে কোহলির মন্তব্যে হতাশ জাদেজা

অনলাইন ডেস্ক

পাকিস্তান ম্যাচ নিয়ে কোহলির মন্তব্যে হতাশ জাদেজা

কোহলি ও জাদেজা।

বিশ্বকাপ চলাকালীন ভিন্ন মেরুতে বিরাট কোহলি আর রবীন্দ্র জাদেজা। ভারত-পাকিস্তান ম্যাচ সংক্রান্ত ইস্যুতেই এই দুই ক্রিকেটার বিপরীত অবস্থান নিয়েছেন। এমনকি ভারত অধিনায়ক বিরাট কোহলির মন্তব্যে রীতিমতো হতাশ অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। আগামী রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরবর্তী ম্যাচে নামবেন বিরাটরা। এই ম্যাচটা কার্যত 'ডু অর ডাই' ভারতের কাছে।

পাকিস্তানের কাছে ১০ উইকেটে হারের পর বিরাট কোহলি সাংবাদিক সম্মেলনে বলেছিলেন, পাকিস্তান আমাদেরকে আজ দাঁড়াতেই দেয়নি। সকল বিভাগেই তারা আমাদের টেক্কা দিয়েছে। শুরুতেই আমরা ২ উইকেট হারাই। তখনই আমরা ম্যাচে অনেকটা ছিটকে পড়ি। 

বিরাট কোহলির এই মন্তব্যকে মেনে নিতে পারেননি জাদেজা। কোহলির উল্টো সুর ভারতীয় অলরাউন্ডারের গলায়। জাদেজা বলেন, আমি বিরাটের মন্তব্য শুনেছি। সে বলেছে, ২ উইকেট হারাতেই আমরা ম্যাচে পিছিয়ে পড়ি। এই মন্তব্যে আমি হতাশ। বিরাট কোহলির মতো ব্যাটার যখন ক্রিজে রয়েছে, সেখানে ম্যাচ শেষ হওয়ার কোনও ভাবনাই আসে না। এমন কি তখনও দুইটি বলও খেলেনি সে। আর তার মধ্যেই ভেবে নিল ম্যাচটা হাতছাড়া হচ্ছে। তার মন্তব্য ভারতীয় দলের শরীরী ভাষা প্রকাশ করে।

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে ৫৭ রান করেন বিরাট কোহলি। একটা সময় ভারতের স্কোর ৬ রানে ২ উইকেট হলেও, সেখান থেকে দলকে ১৫১ রানে টেনে নিয়ে যান বিরাট। যদিও ভারতীয় বোলাররা কোনও ছাপই ফেলতে পারেননি। মোহম্মদ রিজওয়ান-বাবর আজম আজম ওপেনিং জুটি কোনও উইকেট না হারিয়েই জয়ের লক্ষ্যে পৌঁছে যান। 

পাকিস্তান দ্বিতীয় ম্যাচেও নিউজিল্যান্ডকে হারায়। নক আউটের পথে পা বাড়িয়ে রেখেছেন বাবর আজমরা। অন্যদিকে, ভারতের ডু অর ডাই ম্যাচ রবিবার। গত ১৮ বছরে নিউজিল্যান্ডকে আইসিসির টুর্নামেন্টে হারাতে পারেননি কোহলিরা। এবার না হারাতে পারলে কার্যত ছুটি হয়ে যাবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর