৩০ অক্টোবর, ২০২১ ১০:৩৯

পাকিস্তান-আফগানিস্তান ম্যাচ: মাঠের বাইরে উত্তেজনা, তদন্তের নির্দেশ

অনলাইন ডেস্ক

পাকিস্তান-আফগানিস্তান ম্যাচ: মাঠের বাইরে উত্তেজনা, তদন্তের নির্দেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে শুক্রবার মুখোমুখি হয় পাকিস্তান ও আফগানিস্তান। উত্তেজনাপূর্ণ এই ম্যাচের উত্তাপ যেন পড়িয়ে পড়েছিল দর্শকদের মাঝেও। টিকিট থাকা সত্ত্বেও খেলা দেখতে পারলেন না একাধিক দর্শক। ক্ষমা চাইল আইসিসি। দেওয়া হয়েছে তদন্তের নির্দেশও।

পাকিস্তান বনাম আফগানিস্তান ম্যাচের জন্য বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছিল। নামানো হয়েছিল অতিরিক্ত পুলিশও। মাঠে ৭০ শতাংশ দর্শক ঢোকার অনুমতি দেওয়া হয়েছিল। সব টিকিট বিক্রি হয়ে যায়। কিন্তু খেলা শুরু হয়ে যাওয়ার পর দেখা যায় একাধিক দর্শক মাঠে জোর করে ঢোকার চেষ্টা করছেন। এমনকি কিছু দর্শক বৈধ টিকিট থাকা সত্ত্বেও মাঠে ঢুকতে পারেননি।

আইসিসির পক্ষ থেকে বিবৃতি দিয়ে জানানো হয়, পাকিস্তান এবং আফগানিস্তান ম্যাচের জন্য ১৬ হাজার টিকিট বিক্রি করা হয়েছিল। তবু হাজার হাজার দর্শক টিকিট ছাড়াই দুবাই স্টেডিয়ামে ঢোকার চেষ্টা করেন। দুবাই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। মাঠের ভিতরে যারা রয়েছেন তাঁদের সুরক্ষা দেওয়ার জন্য স্টেডিয়ামের সব দরজা বন্ধ করে দেওয়া হয়েছে।

আমিরশাহি ক্রিকেট বোর্ডকে তদন্তের নির্দেশ দিয়েছে আইসিসি। ভবিষ্যতে যাতে এরকম না ঘটে সেই দিকেও নজর দেওয়ার নির্দেশ দিয়েছে তারা। বৈধ টিকিট থাকা সত্ত্বেও যারা মাঠে ঢুকতে পারেননি তাঁদের টিকিট বণ্টনকারী সংস্থার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর