৯ নভেম্বর, ২০২১ ০৯:৩৩

ইংল্যান্ড শিবিরে ধাক্কা, বিশ্বকাপ শেষ জেসন রয়ের

অনলাইন ডেস্ক

ইংল্যান্ড শিবিরে ধাক্কা, বিশ্বকাপ শেষ জেসন রয়ের

বিশ্বকাপ শেষ জেসন রয়ের

সেমিফাইনালের লড়াইয়ে নামার আগে দুঃসংবাদ পেল ইংল্যান্ড জাতীয় দল। দলের সঙ্গে বিশ্বকাপ শেষ করতে পারছেন না বিস্ফোরক ওপেনার জেসন রয়। তার স্থলাভিষিক্ত হয়েছেন ট্রাভেলিং রিজার্ভে লিয়াম ডউসনের সঙ্গে থাকা অবশিষ্ট দু'জনের একজন জেমস ভিন্স। আইসিসির ইভেন্ট টেকনিক্যাল কমিটি তার অন্তর্ভুক্তির অনুমোদন দিয়েছে।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সুপার টুয়েলভে রান তাড়া করতে গিয়ে পঞ্চম ওভারে সিঙ্গেল নেওয়ার সময় পায়ের চোট পান জেসন। কোনো রকমে স্ট্রাইকিং প্রান্তে গিয়ে ব্যথায় কুকড়ে যান। আর খেলতে পারেননি। তীব্র হাহাকার নিয়ে ফিজিও ও বদলি ফিল্ডার টম কারানের সহায়তায় মাঠ ছাড়েন। ১৫ বলে ২০ রান করে রিটায়ার্ড হার্ট হন। পরে আর মাঠে নামতে পারেননি। ম্যাচ হেরে যায় ইংল্যান্ড।

রবিবার জেসনের স্ক্যান করা হয়। তাতে কাফে চিড় ধরা পড়েছে। এটা পরিষ্কার যে নকআউট পর্বে ইংল্যান্ড ফাইনালে উঠলেও খেলা হবে না তার। জেসন বলেছেন, ‘বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়া আমি হতাশ। এটা মেনে নেওয়া কঠিন। ছেলেদের সমর্থন দিতে আমি থাকছি এবং আশা করি আমরা সব বাধা পেরিয়ে ট্রফি তুলব। এখন পর্যন্ত আমাদের পথচলা অবিশ্বাস্য।’

জেসনের স্থলাভিষিক্ত ভিন্সকে নেওয়া হলেও ধারণা করা হচ্ছে স্যাম বিলিংসকে একাদশে আনা হবে, মিডল অর্ডারে। জনি বেয়ারস্টো কিংবা ডেভিড মালানকে ওপেনিংয়ে পাঠানো হতে পারে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর