১২ নভেম্বর, ২০২১ ০৯:০১

আউট হয়ে রাগের বশে হাত ভেঙে ফাইনাল থেকে ছিটকে গেলেন কনওয়ে

অনলাইন ডেস্ক

আউট হয়ে রাগের বশে হাত ভেঙে ফাইনাল থেকে ছিটকে গেলেন কনওয়ে

বাঁ-হাতি ব্যাটার ডেভন কনওয়ে

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৫ উইকেটে হেরে গেছে উড়তে থাকা পাকিস্তান। ম্যাচের শুরুটা দারুণ করেছিল পাকিস্তান। আগে ব্যাটিং করে লড়াকু পুঁজিও গড়েছিল। কিন্তু ভাগ্য সহায় না হলে যা হয়। পাকিস্তানকে কাঁদিয়ে ফাইনালে উঠলো অস্ট্রেলিয়া।

আগামী রবিবার (১৪ নভেম্বর) চলতি টি-২০ বিশ্বকাপের ফাইনালে নিউজিল্যান্ডের মুখোমুখি হতে চলেছে অজিরা। তবে ফাইনালের আগেই নিউজিল্যান্ড শিবিরে বড়সড় ধাক্কার খবর সামনে এলো। জানা গেছে, অস্ট্রেলিয়ার মিডল অর্ডারের অন্যতম গুরুত্বপূর্ণ বাঁ-হাতি ব্যাটার ডেভন কনওয়ে ছিটকে গেলেন টি-২০ বিশ্বকাপের ফাইনাল থেকে। শুধু  নয়, ভারতের বিরুদ্ধে দ্বি-পাক্ষিক সিরিজেও খেলা হবে না তার।

প্রথম সেমিফাইনালের দিন ইংল্যান্ডের বিপক্ষে আউট হওয়ার পরেই হতাশায় নিজের ব্যাট দিয়ে মাটিতে সজোরে আঘাত করেন কনওয়ে। আর তাতেই বিপত্তি, গুরুতর চোট পান তিনি। পরে এক্স-রে রিপোর্টে দেখা গেছে তার হাত ভেঙেছে। ডাক্তারি পরিভাষায় বলতে গেলে ডানহাতের পঞ্চম মেটাকারপাল ভেঙেছে। ফলে বিশ্বকাপের ফাইনালে খেলা হচ্ছে না কনওয়ের।

ভারতীয় গণমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। বলা হচ্ছে, কমপক্ষে ৫-৬ সপ্তাহ তাকে বিশ্রামে থাকতে হবে। এক ভিডিও বার্তায় নিউজিল্যান্ড কোচ গ্যারি এমনটা জানিয়েছেন। কোচ জানিয়েছেন, এ ঘটনায় কনওয়ে সম্পূর্ণ ভেঙে পড়েছেন। জাতীয় দলের হয়ে খেলার ক্ষেত্রে ও দারুন প্যাশনেট। এই ঘটনায় ওর থেকে বেশি হতাশ আর কেউ নয়। ওর ঘটনাটা অত্যন্ত দুঃখজনক।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর