শিরোনাম
১২ নভেম্বর, ২০২১ ১৫:১৩

হারার পর সতীর্থদের উদ্দেশ্যে বাবরের ‘মোটিভেশনাল স্পিচ’ ভাইরাল (ভিডিও)

অনলাইন প্রতিবেদক

হারার পর সতীর্থদের উদ্দেশ্যে বাবরের ‘মোটিভেশনাল স্পিচ’ ভাইরাল (ভিডিও)

ভাইরাল হওয়া সেই ভিডিও-এর স্থিরচিত্র

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসরের শুরু থেকে টানা পাঁচটি ম্যাচে দুর্দান্ত জয় নিয়ে প্রত্যাশার পারদ অনেক উপরের দিকে নিয়ে গিয়েছিল পাকিস্তান। এক হিসেবে দারুণ পারফরম্যান্সের ধারাবাহিকতা বাবর-রিজওয়ান-আফ্রিদিদের মধ্যে আশা জাগিয়েছিলো অপরাজিত চ্যাম্পিয়ন হয়েই দেশে ফেরার। কিন্তু গতকাল অজিদের বিরুদ্ধে শ্বাসরুদ্ধকর ম্যাচে সেই স্বপ্ন শেষ হয়ে যায়।

এদিন ম্যাচের শুরু থেকেই দারুণভাবে খেলছিল পাকিস্তান। আগে ব্যাটিং করে লড়াকু টার্গেটও গড়েছিল। টস হেরে ব্যাটিংয়ে নেমে ১৭৭ রানের চ্যালেঞ্জিং টার্গেট ছুঁড়ে দিয়ে অজিদের বিরুদ্ধে শেষ পর্যন্ত লড়েছে বাবর আজমরা। কিন্তু ভাগ্য সহায় না হলে যা হয়। অপ্রত্যাশিত এই পরাজয়ের পর অনেকেই অনেক রকম কথা বলছেন। কেউ কেউ পাকিস্তান দলের দোষ খুঁজছেন, আবার কেউ কেউ কার কি ভুল-ক্রটি হয়েছে তা নিয়ে কথা বলছেন। কিন্তু এসব কিছুকে ছাপিয়ে পাকিস্তান দলের অধিনায়ক বাবর আজমের মোটিভেশনাল স্পিচ ভাইরাল হয়েছে। 

ম্যাচ শেষে সতীর্থদের উদ্দেশ্যে তাকে বলতে শোনা যায়, এই পরাজয় আমাদের জন্য শিক্ষনীয়। এর জন্য আমরা কেউ কাউকে দোষারোপ করবো না। কে ভালো করলো, আর কে খারাপ করলো এগুলো নিয়ে মোটেই ভাববো না। এখন আমরা খুঁজে বের করবো কোথায় কোথায় আমাদের উন্নতি করা যায় এবং সামনে দিনগুলোতে আরও ভালো করা যায়।

বিস্তারিত দেখুন নিচের ভিডিওতে (সৌজন্যে পাকিস্তান ক্রিকেটের অফিসিয়াল ইউটিউব চ্যানেল)

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর