১৪ নভেম্বর, ২০২১ ০১:০৮

ক্যাচ মিস করায় অনুতপ্ত হাসান, পাশে দাঁড়ালেন ফখর

অনলাইন ডেস্ক

ক্যাচ মিস করায় অনুতপ্ত হাসান, পাশে দাঁড়ালেন ফখর

হাসান আলি। ফাইল ছবি।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপে সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে পাকিস্তানের হারের পর থেকেই সমালোচিত হচ্ছেন বোলার হাসান আলি। ম্যাচ জেতানোর মূল কারিগর ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলেছিলেন তিনি। তার পরেই নেটমাধ্যমে তার উদ্দেশে ভেসে এসেছে কটূক্তি।

তবে এমন হারের পর অনুতপ্ত বলে জানিয়েছেন হাসান আলি। শনিবার তিনি বিবৃতি প্রকাশ করেছেন টুইটারে, যা রিটুইট করে তাকে লড়াই চালিয়ে যেতে বলেছেন পাকিস্তান দলের আরেক এক সদস্য ফখর জামান।

হাসান টুইট করেন, ‘জানি আমার পারফরম্যান্সের কারণে আপনারা প্রত্যেকে ব্যথিত। আমি আপনাদের প্রত্যাশা পূরণ করতে পারিনি। কিন্তু আমার থেকে বেশি দুঃখে আর কেউ নেই। আমার থেকে প্রত্যাশা করা বন্ধ করবেন না। সর্বোচ্চ পর্যায়ে পাকিস্তান ক্রিকেটকে যতদিন পারব, সেবা করে যেতে চাই। তাই ফের কঠোর পরিশ্রমে ফিরেছি। এই সময়ে নিজেকে আরও শক্তিশালী করে তুলতে চাই। আপনাদের বার্তা, টুইট, পোস্ট, ফোন এবং প্রার্থনার জন্য ধন্যবাদ। এটাই আমার সব থেকে বেশি দরকার ছিল।’

কিছুক্ষণ পরেই সেই বার্তা রিটুইট করে ফখর লেখেন, ‘তুমি একজন চ্যাম্পিয়ন, বন্ধু। তোমার মতো পরিশ্রম, জেদ এবং দৃঢ়তা দেখাতে পারে, এমন ক্রিকেটার এই পৃথিবীতে খুব বেশি নেই। মাথা উঁচু রাখো। আমরা প্রত্যেকে তোমাকে নিয়ে গর্বিত।’

বৃহস্পতিবার সেমিফাইনালে শাহিন আফ্রিদির বলে ম্যাথু ওয়েডের ক্যাচ ফেলে দেন হাসান। তার পরের তিনটি বলে ছক্কা মেরে অস্ট্রেলিয়াকে ফাইনালে তুলে দেন ওয়েড। এরপরেই শুরু হয়ে যায় হাসানকে খলনায়ক বানানোর পালা। তার উদ্দেশে একের পর এক আক্রমণ শুরু হয়। তবে তার পাশেও দাঁড়িয়েছেন অনেকেই।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর