৪ অক্টোবর, ২০২২ ১৮:৫৪

যে কথা বলে ট্রলের শিকার বাবর আজম

অনলাইন ডেস্ক

যে কথা বলে ট্রলের শিকার বাবর আজম

টি-টোয়েন্টি বিশ্বকাপের ময়দানে যাওয়ার আগে পাকিস্তানের সামনে নিজেদের ঝালিয়ে নেওয়ার বড় সুযোগ ছিল ইংল্যান্ডের বিপক্ষের সিরিজ। সেই সিরিজে বাবর আজমের দল খুব একটা খারাপ করেনি। তবে ব্যাটে মিডল অর্ডারের নাজুক দশা ছিল চোখে পড়ার মতো। মিডল অর্ডার থেকে লোয়ার অর্ডার কেউই চোখে পড়ার মতো কোনো উন্নতি করতে পারেনি। এশিয়া কাপেও যে বেহালদশা টিম পাকিস্তানকে বেশ ভুগিয়েছে।

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে ৪-৩ ব্যবধানে সিরিজ হেরেছে পাকিস্তান। সিরিজের শেষ ম্যাচের পর সংবাদ সম্মেলনে পাকিস্তানের কাপ্তান বাবর আজম বলেছেন, ‘এটাই ক্রিকেটের সৌন্দর্য। আপনি কখনো হারবেন, কখনো আপনি জিতবেন।’

তার এই কথা ভালোভাবে নেয়নি পাকিস্তানের ক্রিকেট ভক্তরা। বাবরের সংবাদ সম্মেলনের সেই ভিডিও ক্লিপ শেয়ার করে তারা নানা কথা লিখছেন।

তারা বলছেন, হ্যাঁ অন্যকে জয়ের সুযোগ দিয়ে বাবরের দল ক্রিকেটের সৌন্দর্য শেখাচ্ছে। কেউ আবার বলছেন বাবরও তার কোচ সাকলাইন মোস্তাকের পথ ধরেছেন, কারণ তিনিও আগের ম্যাচের হারের পর একই কথা বলেছেন।

কেউ বলছেন, ‘হুম খুব সুন্দর লক্ষ্য আমাদের! নিজেরা হেরে অন্যকে সুযোগ করে দেয়।’

কেউ আবার টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তানের এমন খেলার ধরনে বেশ হতাশা প্রকাশ করেছেন। যদিও বাবর আজম টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজের দল নিয়ে বেশ আশাবাদী।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর