শিরোনাম
১৬ অক্টোবর, ২০২২ ১০:৪১

পুরোপুরি ফিট আফ্রিদি শতভাগ দিতে তৈরি: বাবর আজম

অনলাইন ডেস্ক

পুরোপুরি ফিট আফ্রিদি শতভাগ দিতে তৈরি: বাবর আজম

শাহিন শাহ আফ্রিদি (ফাইল ছবি)

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরু থেকেই দলের বোলিং বিভাগের সেরা অস্ত্র শাহিন শাহ আফ্রিদিকে পাওয়ার ব্যাপারে আশাবাদী পাকিস্তান অধিনায়ক বাবর আজম। বললেন, পুরোপুরি ফিট আফ্রিদি নিজেকে মেলে ধরতে মুখিয়ে আছে। 

পাকিস্তান অধিনায়ক নিশ্চিত করলেন, বাঁহাতি ফাস্ট-বোলারের ফিট থাকার কথা। 

“নিশ্চিতভাবে (আফ্রিদিকে পাওয়া যাবে)। শাহিন ও ফখর দলে ফিরেছে। প্রথম ম্যাচের আগে আমরা ৬ দিন পাচ্ছি। আমরা প্রস্তুতি ম্যাচগুলো কাজে লাগাব। শাহিন পুরোপুরি ফিট এবং শতভাগ দেওয়ার জন্য উন্মুখ। তাকে খেলতে দেখার অপেক্ষায় আছি আমরা।” 

শুধু আফ্রিদি নয়, দলের পুরো পেস বোলিং বিভাগের ওপরই অগাধ আস্থা বাবরের। 

“পাকিস্তান সবসময় মানসম্মত পেস বোলার নিয়ে আসে। আমাদের ফাস্ট-বোলিং লাইনআপ খুবই শক্তিশালী। শাহিন ফেরায় আরও বেশি শক্তিশালী হবে। গত কয়েকটি ম্যাচে আমরা বিভিন্ন কম্বিনেশনে খেলেছি। নতুন বল ও ডেথ বোলিংয়ে হারিস রউফ অনেক উন্নতি করেছে। আমরা আলাদা আলাদা কম্বিনেশন নিয়ে মাঠে নামতে পারি।” 

আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। বাবর বললেন, দুই দলের এই দ্বৈরথ ঘিরে দর্শকদের মতো ক্রিকেটারদের মাঝেও কাজ করে উত্তেজনা।  

“ভারতের বিপক্ষে খেলা মানেই হাই-ইন্টেনসিটি ম্যাচ। সমর্থকরাও এই ম্যাচের অপেক্ষা থাকে, আমরাও মাঠের লড়াই উপভোগ করি। আমরা ভালো ক্রিকেট খেলা এবং নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করি।” 

উল্লেখ্য, গত জুলাইয়ে হাঁটুতে পাওয়া চোটের কারণে এশিয়া কাপ, ঘরের মাঠে ইংল্যান্ড সিরিজ এবং নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে খেলতে পারেননি শাহিন আফ্রিদি। 

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর