২০ অক্টোবর, ২০২২ ০৯:৪৩

বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

অনলাইন ডেস্ক

বাঁচা-মরার লড়াইয়ে টস জিতে ব্যাটিংয়ে শ্রীলঙ্কা

প্রথম দুই ম্যাচ জিতে সুবিধাজনক অবস্থানে রয়েছে নেদারল্যান্ডস। আর একটি ম্যাচ হেরে পুরোপুরি খাদের কিনারায় শ্রীলঙ্কা। ম্যাচটি তাই লঙ্কানদের জন্য বাঁচা-মরার।

এমন কঠিন এক ম্যাচে কার্দিনিয়া পার্কে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন দাসুন শানাকা। যদিও এই মাঠে দিনের প্রথম ম্যাচে প্রথম ব্যাট করা দলই এর আগে বড় ব্যবধানে জিতেছে। সে কারণেই লঙ্কান অধিনায়ক হয়তো প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন।

নেদারল্যান্ডস দলে কোনো পরিবর্তন না থাকলেও দুটি পরিবর্তন আনতে হয়েছে লঙ্কান স্কোয়াডে। প্রামোদ মধুশান এবং দুষ্মন্তে চামিরা দল থেকে বাদ পড়েছেন। তাদের পরিবর্তে একাদশে যুক্ত হয়েছেন লাহিরু কুমারা এবং বিনুরা ফার্নান্দো।

শ্রীলঙ্কা একাদশ

কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), পাথুম নিশাঙ্কা, ধনঞ্জয়া ডি সিলভা, ভানুকা রাজাপাকসে, চারিথ আশালঙ্কা, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিদু হাসারাঙ্গা, চামিকা করুনারত্নে, বিনুরা ফার্নান্দো, মহেস থিকসানা এবং লাহিরু কুমারা।

নেদারল্যান্ডস একাদশ

ভিক্রমজিত সিং, ডেভিড ও’দাউদ, বাস ডি লিডি, টম কুপার, কলিন অ্যাকারম্যান, স্কট এডওয়ার্ডস (অধিনায়ক, উইকেটরক্ষক), টিম প্রিঙ্গল, রোয়েলফ ফন মারউই, টিম ফন ডার গুটেন, ফ্রেড ক্লাসেন, পল ফন মিকেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর