২৬ অক্টোবর, ২০২২ ১২:১৮

২০ ওভার খেলতে পারলো না আয়ারল্যান্ড, ইংল্যান্ডের টার্গেট ১৫৮

অনলাইন ডেস্ক

২০ ওভার খেলতে পারলো না আয়ারল্যান্ড, ইংল্যান্ডের টার্গেট ১৫৮

মেলবোর্নের আকাশে সকাল থেকেই ছিল কালো। আয়ারল্যান্ড এবং ইংল্যান্ড দলের অধিনায়করা এ কারণে টসকে গুরুত্বপূর্ণ মনে করেছিলেন। কারণ, বৃষ্টিস্নাত মাঠে রান তাড়া করাটাই হবে সুবিধাজনক। 

টস জিতে ফিল্ডিং বেছে নেয় ইংল্যান্ড। ব্যাট করতে নামে আয়ারল্যান্ড। ক্রিজে নেমে ১.৩ ওভার ব্যাট করার পরই নামে বৃষ্টি। যার ফলে খেলা বন্ধ হয়ে যায়। কিছুক্ষণ পর বন্ধ হয়ে আবারও বৃষ্টি নামার ফলে খেলা শুরু করতে বিলম্ব হয়।

বৃষ্টি বাধার পর খেলা শুরু হয়। বৃষ্টির পরপরই আউট হয়ে যান ওপেনার পল স্টার্লিং। ৮ বলে ১৪ রান করেন তিনি।

২১ রানে প্রথম উইকেট পড়ার পর দ্বিতীয় উইকেটে অ্যান্ডি বালবিরনি এবং লরকান টাকার মিলে ৮২ রানের দুর্দান্ত এক জুটি। ৪৭ বলে ৬২ রান করেন অ্যান্ডি বালবিরনি। ৫টি বাউন্ডারির সঙ্গে ২টি ছক্কার মারও মারেন তিনি। ২৭ বলে ৩৪ রান করেন লরকান টাকার। এরপরই তিনি রানআউট হয়ে যান।

হ্যারি টেকটর মাঠে নেমে কোনো রানই করতে পারলেন না। ২ বলে শূন্য রানে আউট হয়ে যান। ১০৩ রানে লরকান টাকার এবং হ্যারি টেকটর, ১৩২ রানে অ্যান্ডি বালবিরনি আউট হয়ে যাওয়ার পরই মড়ক শুরু হয় আয়ারল্যান্ড ইনিংসে।

১৮ রান করেন কার্টিস ক্যাম্পার। ১২ রান করে অপরাজিত থাকেন গ্যারেথ ডেলানি। বাকিদের আর কেউই দুই অংকের ঘরে পৌঁছাতে পারেননি। শেষ পর্যন্ত ১৯.২ ওভারে ১৫৭ রান তুলতেই অলআউট হয়ে যায় আয়ারল্যান্ড।

ইংল্যান্ডের হয়ে ৩টি করে উইকেট নেন মার্ক উড এবং লিয়াম লিভিংস্টোন। ২ উইকেট নেন স্যাম কুরান এবং ১ উইকেট নেন বেন স্টোকস।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর