২৮ অক্টোবর, ২০২২ ০৫:৪৫

পাকিস্তানের লজ্জার হার, জিম্বাবুয়েকে নিয়ে যা বললেন আফ্রিদি

অনলাইন ডেস্ক

পাকিস্তানের লজ্জার হার, জিম্বাবুয়েকে নিয়ে যা বললেন আফ্রিদি

পাকিস্তানের সাবেক ক্রিকেটার শাহিদ আফ্রিদি। ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা দুই ম্যাচে হেরে সেমিফাইনাল খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে পাকিস্তানের। ভারতের পর বৃহস্পতিবার হারলেন জিম্বাবুয়ের বিপক্ষেও। ১৩০ রানের স্বল্প পুঁজি নিয়েও রীতিমতো পাকিস্তানকে কাঁদিয়ে ছেড়েছে জিম্বাবুয়ে। শেষ পর্যন্ত এক রানের জয় পায় ক্রেইগ আরভিনের দল।

আর এটা মোটেও অঘটন নয়, চ্যাম্পিয়নের মতো লড়াই করে জয় ছিনিয়ে নিয়েছে জিম্বাবুয়ে। তবে বাবর আজমদের এমন লজ্জার হারের দিনে জিম্বাবুয়ের প্রশংসা করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শাহিদ আফ্রিদি।

তিনি এমন ফলাফলে হতাশ নয় জানিয়ে টুইটারে লেখেন, আমি এই ফলাফল মোটেই হতাশাজনক বলব না। যারা ম্যাচ দেখেছে, তারা জানে জিম্বাবুয়ে প্রথম বল থেকেই দারুণ ক্রিকেট খেলেছে। দেখিয়েছে ব্যাটিং পিচেও কী করে এত অল্প রান ধরে রেখে জেতা যায়। জয়ের জন্য জিম্বাবুয়ে ক্রিকেটকে শুভেচ্ছা। তারা দেখিয়েছে প্যাশন ও কঠোর পরিশ্রম।

তবে পাকিস্তানের হারের পর বাবর আজমদের সমালোচনা করেছেন দেশটির সাবেক ক্রিকেটাররা। শোয়েব আখতার টুইটারে লিখেছেন, ‘খুব ভদ্রভাবে বললে, এটা অত্যন্ত বিব্রতকর।’

পাকিস্তানের সাবেক পেসার মোহম্মদ আমির প্রশ্ন তুলেছেন দল নির্বাচন নিয়ে। তিনি টুইটারে লেখেন, আমি প্রথম দিন থেকে বলে আসছি যে, দল নির্বাচন ভুল হয়েছে। এর দায়িত্ব এবার কে নেবে! আমার মনে হয় চেয়ারম্যান ও প্রধান নির্বাচকের পদ পিসিবির নিজের বানানো। এগুলো থেকে বেরিয়ে আসার সময় এসেছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর