২৯ অক্টোবর, ২০২২ ০৯:৪৯

ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে ‘অবসরের অপেক্ষায়’ অজি অধিনায়ক!

অনলাইন ডেস্ক

ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে ‘অবসরের অপেক্ষায়’ অজি অধিনায়ক!

ভারত-পাকিস্তান ক্রিকেটারদের ছবির ওপর অ্যারন ফিঞ্চ (ইনসেটে)

ভারতের বিপক্ষে বহুবার খেলেছেন। কিন্তু ভারত-পাকিস্তান ম্যাচের অংশ হতে পারেননি কোনও দিন। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে মেলবোর্নে যে উন্মাদনা তৈরি হয়েছিল, তা তার চোখ এড়ায়নি। তাই ক্রিকেট থেকে এবার অবসর নিয়ে স্টেডিয়াম বসে দুই দেশের ম্যাচ দেখতে মরিয়া অ্যারন ফিঞ্চ। অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি দলের অধিনায়ক এমনই ইচ্ছা প্রকাশ করেছেন।

বিশ্বকাপের দ্বিতীয় দিনেই ভারত-পাকিস্তান ম্যাচের তুমুল লড়াই হয়েছে। শেষ বলে হয়েছে ফয়সালা। সেই দেখে ফিঞ্চ বলেছেন, “ফলাফল যা-ই হোক না কেন। আমার মতে অসাধারণ একটা ম্যাচ দেখতে পেয়েছি। বাড়িতে বসে খেলা দেখছিলাম। তাতেও চিন্তায় পড়ে গিয়েছিলাম! গোটা ম্যাচটা দেখতে দেখতেই চিন্তা বাড়ছিল। আমরা সবাই জানি এটা কত বড় ম্যাচ। সেই দিনের দিকে তাকিয়ে রয়েছি, যখন ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর কোথাও গিয়ে সরাসরি মাঠে বসে ভারত-পাকিস্তান ম্যাচ দেখব।”

আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে বিরাট কোহলির সঙ্গে খেলেছেন ফিঞ্চ। রবিবারের ম্যাচে কোহলিকে দেখে মুগ্ধ তিনি। বলেছেন, “কী অসাধারণ একটা ইনিংস খেলল বিরাট কোহলি। একেবারে মাস্টারক্লাস! কোহলি ক্রিজে থাকা মানেই ভারতের আশা বেঁচে ছিল। তিন ওভারে অনেক রান দরকার ছিল। তাতেও ভারত ম্যাচে টিকে ছিল। ক্রিজে থাকলে কোহলি বিপক্ষের উপর যে পরিমাণ চাপ ফেলতে পারে, তা না দেখলে বিশ্বাস করা যায় না।” সূত্র: ইন্ডিয়া ডটকম, দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস, হিন্দুস্তান টাইমস

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর