৬ নভেম্বর, ২০২২ ০৭:০৭

অ্যাডিলেডে আজ পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ

অনলাইন ডেস্ক

অ্যাডিলেডে আজ পাকিস্তানের মুখোমুখি বাংলাদেশ

আজকের ম্যাচে জয়ের আশা করছে দুই দলই

অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্যায়ে নিজেদের শেষ ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। অ্যাডিলেড ওভাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ১০ টায়।

সুপার টুয়েলভ পর্বে ‘২’ নম্বর গ্রুপে ৬ পয়েন্ট নিয়ে এখনো পর্যন্ত শীর্ষে রয়েছে ভারত। দক্ষিণ আফ্রিকা রয়েছে ৫ পয়েন্টে। এ দুই দল কিছুটা সুবিধাজনক অবস্থায় থাকলেও বাংলাদেশ আর পাকিস্তান ৪ পয়েন্ট নিয়ে ‘অলৌকিক’ কিছুর অপেক্ষায় রয়েছে।

আজ দক্ষিণ আফ্রিকা খেলছে নেদারল্যান্ডসের বিপক্ষে। সেই ম্যাচে দক্ষিণ আফ্রিকা জিতলে সুপার টুয়েলভের ‘২’ নম্বর গ্রুপ থেকে সবার আগে সেমিফাইনাল নিশ্চিত করবে প্রোটিয়ারাই। তবে হেরে গেলে সুযোগ তৈরি হবে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যে জয়ী দলের।

আজকের ম্যাচে জয়ের আশা করছে দুই দলই। বাংলাদেশের টেকনিক্যাল কনসালট্যান্ট শ্রীধরন শ্রীরাম গতকাল সংবাদ সম্মেলনে বলেন, ‘আমরা জানি পাকিস্তান কী ধরনের চ্যালেঞ্জ নিয়ে হাজির হতে পারে। সম্প্রতি নিউজিল্যান্ডে তাদের বিপক্ষে খেলেছি। তাদের জন্য আমাদের অনেক সম্মান আছে। আমাদের ঘুরে দাঁড়াতে হবে এবং নিজেদের সেরাটা দিতে হবে।’

অন্য এক সংবাদ সম্মেলনে পাকিস্তানের বাঁহাতি ব্যাটসম্যান শান মাসুদ বলেন, ‘বাংলাদেশের বিপক্ষে ম্যাচ থেকে দুই পয়েন্ট পাওয়ার সুযোগ আছে। আমরা চেষ্টা করব ম্যাচটি জিতে অন্য দলগুলোর কাজ কঠিন করতে। এই গ্রুপের শেষ বল হওয়া পর্যন্ত সেমিফাইনালের আশা থাকবে। আমি মনে করি, বাংলাদেশের বিপক্ষে ম্যাচে ভালো সুযোগ আছে।’

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর