৮ নভেম্বর, ২০২২ ০৯:২১

যে কারণে সেমিফাইনালের আগে হঠাৎ আতঙ্ক ছড়াল ভারতীয় শিবিরে

অনলাইন ডেস্ক

যে কারণে সেমিফাইনালের আগে হঠাৎ আতঙ্ক ছড়াল ভারতীয় শিবিরে

রোহিত শর্মা

ইংল্যান্ডের বিরুদ্ধে টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালের আগে আতঙ্ক ছড়াল ভারতীয় শিবিরে। অ্যাডিলেডের নেটে অনুশীলনের সময় হাতে চোট পেলেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা।

মঙ্গলবার প্র্যাক্টিসের সময় ডান হাতে চোট পেয়ে বসেন ভারত অধিনায়ক। ফিজিওর শুশ্রুষার পর পুনরায় ব্যাটিং করার চেষ্টা করেন হিটম্যান। তবে বল ব্যাটে লাগার পরই হ্যান্ডেল থেকে ডান হাত সরিয়ে নিতে দেখা যায় তাকে। মাত্র ১টি বল খেলেই অস্বস্তি অনুভব করায় রোহিত তৎক্ষণাৎ বন্ধ করে দেন অনুশীলন।

যদিও মাঠ ছাড়েননি ভারত অধিনায়ক। ডান হাতের কবজির উপরে বেশ কিছুক্ষণ বরফ ঘষতে দেখা যায় হিটম্যানকে। তার দিকে কড়া নজর ছিল ফিজিওর। প্রায় ৪০ মিনিট চোটের জায়গায় বরফ ঘষার পর রোহিত নেটে ফেরেন। তিনি স্লো থ্রো ডাউনে ব্যাট লাগিয়ে যাচাই করে নেন কবজির অবস্থা।

রোহিত নেটে ফেরায় প্রাথমিকভাবে স্বাস্তির ফিরে আসে ভারতীয় শিবিরে। চোট গুরুতর হলে নিঃসন্দেহে সমস্যায় পড়বে টিম ইন্ডিয়া। পরের দিকে যেমন স্বাভাবিক ছন্দে ব্যাট করেন, তাতে হিটম্যানের মাঠে নামতে অসুবিধা হবে বলে মনে হয় না।

উল্লেখ্য, আগামী বৃহস্পতিবার অ্যাডিলেড ওভালে চলতি টি-২০ বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হবে ভারত।

চলতি টি-২০ বিশ্বকাপে রোহিত শর্মা অবশ্য মোটেও পরিচিত ফর্মে নেই। নেদারল্যান্ডেরসের বিরুদ্ধে হাফ-সেঞ্চুরি ছাড়া তার ব্যাটে তেমন রানের দেখা নেই। পাকিস্তানের বিপক্ষে টুর্নামেন্টের প্রথম ম্যাচে মাত্র ৪ রান করে আউট হন রোহিত। নেদারল্যান্ডস ম্যাচে হিটম্যানের ব্যক্তিগত সংগ্রহ ৫৩ রান। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারত অধিনায়ক আউট হন ১৫ রান করে। বাংলাদেশ ম্যাচে মাত্র ২ রান করেই সাজঘরে ফেরেন তিনি। জিম্বাবুয়ের বিরুদ্ধেও ওপেন করতে নেমে ১৫ রানের বেশি সংগ্রহ করতে পারেননি রোহিত শর্মা।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর