১০ নভেম্বর, ২০২২ ১৭:৩৪

ইংল্যান্ডের কাছে ‘গোহারা’র পর যা বললেন রোহিত শর্মা

অনলাইন ডেস্ক

ইংল্যান্ডের কাছে ‘গোহারা’র পর যা বললেন রোহিত শর্মা

রেহিতশর্মা

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে হার ভারতের। অ্যাডিলেডে ইংল্যান্ডের বিরুদ্ধে ১০ উইকেটে হেরে গেলেন রোহিত শর্মারা। প্রথমে ব্যাট করে ১৬৮ রান তোলে ভারত। হার্দিক পান্ডিয়া ৬৩ রান করেন। বিরাট কোহলি করেন ৫০ রান। ভারতের রান তাড়া করতে নেমে ইংল্যান্ড জয়ের রান তুলে নেয় ১৬ ওভারে। ইংল্যান্ডের হয়ে অর্ধশতরান জস বাটলার (৮০ রানে অপরাজিত) এবং অ্যালেক্স হেলসের (৮৬ রানে অপরাজিত)।

টসের সময় রোহিত জানিয়েছিলেন যে, তিনিও টস জিতলে আগে ব্যাট করতেন। অর্থাৎ টস হেরে খুব অসুবিধা হয়নি ভারতের। কিন্তু শুরুতেই ফিরে যান লোকেশ রাহুল।

রোহিত ২৭ রান করলেও খেলে ফেললেন ২৮টি বল। টি-টোয়েন্টি ক্রিকেটের হিসাবে যা একে বারেই ভালো নয়।

ম্যাচ শেষে রোহিত শর্মা বলেন, আজ আমরা যেভাবে খেলেছি, তা বেশ হতাশাজনক। আমি ভেবেছিলাম যা স্কোর হয়েছে তা  আমাদের জন্য বেশ ভালো হবে। কিন্তু বোলিংয়ে আমরা ভালো করতে পারিনি।

রোহিত শর্মা বলেন, এটা অবশ্যই তেমন উইকেটের ছিল না যেখানে একটা দল ১৬ ওভারে ১৬৮ ধরে ফেলতে পারে। আমরা আজ বল করতে পারিনি। নক আউটের মতো খেলায় চাপ মোকাবিলার একটা বিষয় থাকে। এটা ব্যক্তির ওপর নির্ভর করে। কাউকে চাপ নেওয়া শেখানো যায় না। যদিও আইপিএলের মতো জায়গায় ছেলেরা চাপ মোকাবিলা করতে সক্ষম হয়। সত্য বলতে যেভাবে আমরা বোলিং শুরু করেছিলাম সেটা আদর্শ ছিল না। আমরা কিছুটা চাপে ছিলাম সত্য তবে ইংল্যান্ডের ওপেনারদের কৃতিত্ব দিতে হবে।  তারা সত্যিই দারুণ খেলেছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর