১৭ ডিসেম্বর, ২০১৯ ১০:০৪

‘ইভ্যালি’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক

‘ইভ্যালি’র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মহান বিজয় দিবসের অনুপ্রেরণায় ‘বিজয় আমাদের, আমাদের এগিয়ে যাওয়া’ এই স্লোগানকে প্রতিপাদ্য করে প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করল ই-কমার্সভিত্তিক মার্কেটপ্লেস ‘ইভ্যালি’।

সোমবার রাজধানীর পূর্বাচল ৩০০ ফিট সড়ক সংলগ্ন ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হিরো, টিভিএস বাংলাদেশ, ওয়ালটন এবং এসকয়ার ইলেক্ট্রনিক্স অনুষ্ঠানে পৃষ্ঠপোষকতা করে।

এছাড়াও ইভেন্ট পার্টনার হিসেবে ছিল উদ্যম। মিডিয়া পার্টনার হিসেবে ছিল আরটিভি, নিউজ২৪, দৈনিক কালের কণ্ঠ, রেডিও ক্যাপিটাল, বাংলানিউজটোয়েন্টিফোর.কম, দি ডেইলি সান, পেমেন্ট পার্টনার বিকাশ এবং এসএসএল কমার্স।

অনুষ্ঠানের শুরুতে আনুষ্ঠানিক পর্বে অতিথিদের উদ্দেশে ইভ্যালির গত এক বছরের কার্যক্রমের কিছু অংশ উপস্থাপনার মাধ্যমে তুলে ধরা হয়। প্রতিষ্ঠানটির উদ্যোক্তা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল বলেন, আমাদের পথচলা মাত্র এক বছরের। ই-কমার্সের যেকোনো প্রেক্ষাপটেই এক বছর খুবই অল্প সময়। তবে এই অল্প সময়েও আমরা দারুণ কিছু সফলতা অর্জন করেছি। আমাদের প্ল্যাটফর্মে নিবন্ধিত গ্রাহকের সংখ্যা ১২ লাখের উপরে, সেলার বা মার্চেন্ট ২০ হাজারেরও বেশি। গুগল প্লে-স্টোর থেকে ইভ্যালি অ্যান্ড্রয়েড অ্যাপ পাঁচ লাখের বেশিবার ডাউনলোড হয়েছে। সবথেকে বড় বিষয় ই-কমার্সে কেনাকাটা করা যে ব্যয়বহুল না বরং সাধ্যের মধ্যে তেমন একটি বিশ্বাস আমরা গ্রাহকদের মাঝে দিতে পেরেছি। 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ইভ্যালির প্রায় তিন হাজার গ্রাহক, সহস্রাধিক সেলার, দেশের বিভিন্ন পর্যায়ের বিশিষ্টজন এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন। 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর