৩০ অক্টোবর, ২০২১ ১৪:০০

গ্যাজেট অ্যান্ড গিয়ার উন্মোচন করলো বহুল প্রতীক্ষিত আইফোন ১৩

অনলাইন ডেস্ক

গ্যাজেট অ্যান্ড গিয়ার উন্মোচন করলো বহুল প্রতীক্ষিত আইফোন ১৩

দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে বহুল প্রতীক্ষিত আইফোন ১৩ উন্মোচন করলো প্রযুক্তিখাতে দেশের সবচেয়ে বড় মাল্টি ব্র্যান্ডেড রিটেইল চেইন ও অ্যাপল পণ্যের অনুমোদিত বিক্রেতা গ্যাজেট অ্যান্ড গিয়ার।

গ্যাজেট অ্যান্ড গিয়ারের আউটলেটে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আইফোন ১৩ আনুষ্ঠানিকভাবে উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুপরিচিত পাবলিক স্পিকার ডন সামদানি, জনপ্রিয় ফুড ব্লগার রাফসান, গ্যাজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নূরে আলম শিমু, চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সাচ্চু এবং ডিরেক্টর মোহাঃ এহসান কবীর চৌধুরী।

অনুষ্ঠানে গ্যাজেট অ্যান্ড গিয়ারের ব্যবস্থাপনা পরিচালক নুরে আলম শিমু জানান ‘আইফোন ১৩ ক্রয়ের ক্ষেত্রে ক্রেতাসাধারণের জন্য থাকবে আকর্ষণীয় কিছু অফার ও গিফট। ০% ইন্টারেস্টে ২৪ মাসের ইএমআই সুবিধা থেকে শুরু করে ব্যাংক অনুযায়ী ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অথবা জিএন্ডজি এক্সক্লুসিভ গিফট, এক্সচেঞ্জ সুবিধা। তিনি আরও জানান, প্রতিটি আইফোন বিটিআরসি অনুমোদিত এবং ক্রেতাগণ ১ বছরের অফিসিয়াল ওয়্যারেন্টি সুবিধা পাবেন!’

এবারের আইফোন ১৩ এর লাইনআপে চারটি মডেল থাকছে। আইফোন ১৩ মিনি, আইফোন ১৩, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স। ১২৮ জিবি থেকে শুরু করে ১ টেরাবাইট মেমোরিসহ পাওয়া যাবে আইফোন ১৩ এর এই মডেলগুলো।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর