১৮ নভেম্বর, ২০২১ ১৪:০৭

দেশের বাজারে আইটেলের প্রথম অ্যান্ড্রয়েড টিভি

অনলাইন ডেস্ক

দেশের বাজারে আইটেলের প্রথম অ্যান্ড্রয়েড টিভি

চলতি বছর “এ সিরিজ” মডেলের টেলিভিশন নিয়ে আসার মধ্য দিয়ে সফলভাবে টেলিভিশনের বাজারে প্রবেশ করে আইটেল। সেই সময় দেশীয় ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় টিভি পণ্যের পোর্টফোলিও সম্প্রসারণের ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় বুধবার (১৭ নভেম্বর) রাজধানী ঢাকার এক হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে বাংলাদেশে প্রথম অ্যান্ড্রয়েড টিভি লঞ্চের ঘোষণা দিয়েছে প্রযুক্তি পণ্য প্রতিষ্ঠান আইটেল। 

নতুন টিভি উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন টিভি অভিনেতা মোশাররফ করিম। ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান পরিচালন কর্মকর্তা শ্যামল সাহা, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা রেজওয়ানুল হক, আইটেল টিভির হেড অব সেলস জ্যাক পেই, ব্যবসায়িক অংশীদার, শীর্ষস্থানীয় মিডিয়া ব্যক্তিত্ব ও সাংবাদিক এবং প্রথমসারির টেক ইউটিউবাররা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আইটেল জি-সিরিজ অ্যান্ড্রয়েড টিভির উল্লেখযোগ্য ফিচারগুলো হলো- ৪০০নিট ব্রাইটনেস, ফ্রেমলেস ডিজাইন এবং এ+ গ্রেড প্যানেল। এর আল্ট্রা-স্লিম বডি ব্যবহারকারীদের টিভি দেখার অন্যন্যসাধারণ সিনেমাটিক ভিউয়ের অভিজ্ঞতা দেবে। এছাড়া এতে রয়েছে ১জিবি র‌্যাম এবং ৮জিবি স্টোরেজ সুবিধা। সেই সাথে এর গুগল প্লে স্টোরের সুবিধা আপনাকে টিভিতে পছন্দের সব অ্যাপ এবং গেম ডাউনলোড করে নিয়ে ব্যবহার করার সুবিধা দেবে। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর