১০ ডিসেম্বর, ২০২১ ২১:৫৫

বিজয়ে প্রযুক্তি মেলায় টগির আকর্ষণীয় উপহার

অনলাইন ডেস্ক

বিজয়ে প্রযুক্তি মেলায় টগির আকর্ষণীয় উপহার

সারাদেশে যথাযথ মর্যাদায় উদযাপিত হচ্ছে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎসব। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটির আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে পাঁচ দিনব্যাপী ‘বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১। আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটিতে অনুষ্ঠেয় এ মেলা চলবে ১১ ডিসেম্বর পর্যন্ত।

বিজয়ে প্রযুক্তি মেলা ২০২১-এ টগি সার্ভিসেস লিমিটেডের পক্ষ থেকে আকর্ষণীয় উপহার দেওয়া হচ্ছে। বিসিএস কম্পিউটার সিটির যেকোনো দোকান থেকে মেলায় ৫০০ টাকার পণ্য ক্রয় করলেই টগি সার্ভিসেস লিমিটেডের পক্ষ থেকে থাকছে একটি করে লাকি কুপন। এই কুপনের মাধ্যমে বিজয়ী ক্রেতারা পাবেন আকর্ষণীয় সব উপহার। লাকি কুপন বিজয়ীকে উপহার হিসেবে দেওয়ার হবে বাইসাইকেল। এছাড়া বাকি বিজয়ীদের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

মেলার তৃতীয় দিন লাকি কুপন বিজয়ীর হাতে বাইসাইকেল তুলে দেন টগি সার্ভিসেস লিমিটেডের টিম লিডার মো. মাসুদুল ইসলাম। এ সময় টগি সার্ভিসেস লিমিটেডের পক্ষ থেকে ঊর্ধ্বতন কর্মকর্তারা ও বিসিএস কম্পিউটার সিটির পক্ষ থেকে আয়োজক কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে মেলা প্রাঙ্গণ ঘুরে দেখেন টগি সার্ভিসেস লিমিটেডের ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় তারাক্রেতা ও বিক্রেতাদের খোঁজখবর নেন। টগি সার্ভিসেস লিমিটেডের পক্ষ থেকে মেলার পাঁচ দিনেই লাকি কুপন বিজয়ীদের বাইসাইকেলসহ আকর্ষণীয় পুরস্কার দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, আইটি সল্যুশন ভেঞ্চার ও টগি সার্ভিসেস লিমিটেড ‘ডিজিটাল লিবারেশন’ নামে এক নতুন উদ্যোগ গ্রহণ করেছে। কার্যকর ও যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশের একবিংশ শতাব্দীর ডিজিটাল চ্যালেঞ্জ মোকাবিলায় অবিরত কাজ করে যাবে টগি সার্ভিসেস লিমিটেড।

গত ৭ ডিসেম্বর (মঙ্গলবার) বিসিএস কম্পিউটার সিটির নিচতলায় মেলার উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ কম্পিউটার সমিতির (বিসিএস) সভাপতি ও ওয়ার্ল্ড ইনফরমেশন টেকনোলজি সার্ভিসেস অ্যালায়েন্সের (উইটসা) এশিয়া ও প্যাসিফিক অঞ্চলের ভাইস চেয়ারম্যান মো. শাহিদ-উল-মুনীর, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান ড. মো. সবুর খান, বিসিএস কম্পিউটার সিটির প্রথম সভাপতি ও রায়ান্স আইটির ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান জুয়েল, স্মার্ট টেকনোলিজস (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মাদ জহিরুল ইসলাম, গ্লোবাল ব্র্যান্ড (প্রা.) লিমিটেডের চেয়ারম্যান আব্দুল ফাত্তাহ এবং এ এল মাজাহার ইমাম চৌধুরী (পিনু চৌধুরী)।

মেলার আহ্বায়ক মো. মাহাবুবুর রহমান বলেন, এবার মেলায় কোনো এন্ট্রি টিকেট থাকবে না। ফেসবুকে রেজিস্ট্রেশন করলেই থাকবে উপহার। প্রতিদিন মেলা খোলা থাকবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। এবারের মেলায় স্পন্সর করেছে আসুস, গিগাবাইট, লেনোভো ও টেন্ডা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর