২৮ মার্চ, ২০২২ ১১:৪৫

গেমারদের নজর কেড়েছে ইনফিনিক্সের 'হট ইলেভেনএস'

অনলাইন ডেস্ক

গেমারদের নজর কেড়েছে ইনফিনিক্সের 'হট ইলেভেনএস'

বাংলাদেশি গেমারদের প্রত্যাশা পূরণে ইনফিনিক্স 'হট ইলেভেনএস' (Hot 11S) ডিভাইসটি উন্নত মানের গেম খেলার সুযোগ নিয়ে এসেছে। এখন তাঁরা নিজেদের ফোনে ডার-লিঙ্ক আলটিমেট গেম বুস্টার (Dar-Link Ultimate Game Booster) ব্যবহার করে গেম খেলতে পারবেন। শুধু তাই নয়, একজন গেমার সেই সেটিংস ও গেমগুলো গেম জোনে সেভ করেও রাখতে পারবেন।

সৌন্দর্য, শক্তি ও উদ্ভাবন মিলিয়ে ইনফিনিক্স মোবাইলের হট ইলেভেন এস (Infinix Hot11S) এখন বাংলাদেশি গেমারদের কাছে একটি অত্যন্ত চাহিদাসম্পন্ন ও আকর্ষণীয় স্মার্টফোন হিসেবে ভীষণ সমাদৃত হয়ে উঠেছে। 

ইনফিনিক্স হট সিরিজের "গেম অন" স্লোগানটি স্ফুলিঙ্গের মতো জ্বলে উঠেছে। বিশেষ করে হাই-এন্ড কনফিগারেশন বা উচ্চ প্রযুক্তি মানসম্পন্ন কনফিগারেশন সমৃদ্ধ এই ফোন তরুণ গেমারদের হাতছানি দিয়ে ডাকছে। এই পাওয়ার-প্যাকড ডিভাইসটিতে গেমিং প্রসেসর হেলিও জি৮৮ (Helio G88), নাইনটি হার্টজ এফএইচডি+ (90Hz FHD+) ডিসপ্লে এবং বিশাল স্টোরেজ সুবিধা, ছয় জিবি র‍্যাম (6GB RAM) এবং আরো পাঁচ জিবি বর্ধিত র‍্যামের (5GB extended RAM) সুবিধা রয়েছে। সব মিলিয়ে একটি সাশ্রয়ী বাজেট সীমার মধ্যেই রয়েছে উচ্চ প্রযুক্তিসম্পন্ন এই মোবাইল ফোনের দাম।

আগে বাংলাদেশের বাজারে ইনফিনিক্স হট ইলেভেন এস (Infinix Hot11S) মোবাইল ফোনসেটের দাম ছিল ১৫,৯৯০ টাকা। মূল্যছাড়ে এখন তা সারা দেশে ১৫,১৯০ টাকা দামে বিক্রি হচ্ছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর