১৩ এপ্রিল, ২০২২ ১২:৫৭

রমজানে আইটেলের বেস্টসেলিং স্মার্টফোন

অনলাইন ডেস্ক

রমজানে আইটেলের বেস্টসেলিং স্মার্টফোন

বাজেটবান্ধব ও উন্নতমানের ইলেকট্রনিক পণ্য সরবরাহে প্রতিশ্রুতিবদ্ধ স্মার্ট লাইফ ব্র্যান্ড আইটেল। প্রিয়জনদের সঙ্গে নিয়ে এই রমজানের আনন্দ বাড়িয়ে তুলতে আইটেলের আকর্ষণীয় এই স্মার্টফোনগুলো দেখতে পারেন-

আইটেল ভিশন ৩ সিরিজ এরইমধ্যে ব্যবহারকারী এবং রিভিউয়ারদের কাছ থেকে ২০২২ সালের সেরা স্মার্টফোনগুলোর একটি হিসেবে চমৎকার সাড়া পেয়েছে। বাজারে তিনটি ভিন্ন সংস্করণে আসা ফোনটির দাম ৮ হাজার ২৯০ টাকা (২ জিবি র‌্যাম+৩২ জিবি রম), ৯ হাজার ১৯০ টাকা (৩ জিবি র‌্যাম+৬৪ জিবি রম) এবং ১০ হাজার ৪৯০ টাকা (৪ জিবি র‌্যাম+৬৪ জিবি রম)।

ফুল-ভিউ ওয়াটারড্রপ নচ ডিজাইনের আইটেল ভিশন ২এস-এ রয়েছে ৬.৫ ইঞ্চি এইচডি ফুলস্ক্রিন। ফোনের পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ডুয়েল ক্যামেরা, এলডি ফ্ল্যাশ এবং ফ্রন্টে আছে ৫ এমপি ক্যামেরা। ডিভাইসটির দাম ৮ হাজার ৬৯০ টাকা।

৬.৫ ইঞ্চি এইচডি+ওয়াটারড্রপ ফুলস্ক্রিন ডিসপ্লে, ৪০০০ এমএএইচ বিগ ব্যাটারি এবং ২ জিবি র‌্যাম+৩২ জিবি রম ফিচারগুলো আইটেল ভিশন ১ প্রো-কে সেরা ফোনে রুপান্তর করেছে। দাম ৭ হাজার ৭৯০ টাকা। 

দেশব্যাপী দ্রুত এবং শক্তিশালী নেটওয়ার্ক সংযোগ নিশ্চিতে ব্যবহারকারীদের জন্য সাশ্রয়ী মূল্যে ফোরজি স্মার্টফোন দেশের বাজারে নিয়ে এসেছে আইটেল ও গ্রামীণফোন। তাদের কো-ব্র্যান্ডেড ফোরজি স্মার্টফোন আইটেল এ২৩ প্রো ৪ হাজার ৯৯০ টাকায় বাজারে পাওয়া যাচ্ছে। ভিওএলটিই-সক্ষম ফোরজি এই স্মার্টফোনটি রয়েছে ৫ ইঞ্চি স্ক্রিন, ১.৪ গিগাহার্জের কোয়াড-কোর প্রসেসর, ১ জিবি র‌্যাম এবং ৮ জিবি রম।

আইটেল তাদের বেস্টসেলিং দুটি স্মার্টফোনে (আইটেল এ৪৮ এবং এ২৬) বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছে। এর মধ্যে অ্যান্ড্রয়েড ১০ (গো এডিশন) চালিত আইটেল এ৪৮ ফোনটির আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে ৬.১ ইঞ্চির এইচডি+ডিসপ্লে ফুলস্ক্রিন এবং ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা+৫ এমপি সেলফি ক্যামেরা। 

অন্যদিকে, আইটেল এ৩৬-তে রয়েছে ৫.৭ ইঞ্চি এইচডি+ওয়াটার ড্রপ স্ক্রিন, ৩২ জিবি রম+২ জিবি র‌্যাম, ৩০২০ এমএএইচ ব্যাটারি, ৫ এমপি রিয়ার ক্যামেরা+২ এমপি ফ্রন্ট ক্যামেরা এবং ফেস আনলক সুবিধা। হ্রাসকৃত মূল্যে আইটেল এ৪৮ এবং আইটেল এ২৬-এর দাম হবে যথাক্রমে মাত্র ৭ হাজার ১৯০ টাকা এবং ৬ হাজার ৪৯০ টাকা।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর